সাভার পৌর ৮নং ওয়ার্ডে মহিলা ভোটার নিয়ে কাউন্সিলরের মত বিনিময় সভা

সাভার পৌর ৮নং ওয়ার্ডে মহিলা ভোটার নিয়ে কাউন্সিলরের মত বিনিময় সভা

উজ্জ্বল হোসাইনঃ সাভার প্রতিনিধি

 
সাভার পৌরসভা নির্বাচন উপলক্ষে ৮নং ওয়ার্ডের মহিলা ভোটারদের সাথে মত বিনিময় সভা করেন বর্তমান কাউন্সিল হাজী সেলিম মিয়া।


৫ই ডিসেম্বর বিকেলে সাভার পৌরসভার ৮নং ওয়ার্ডে হাজী সেলিম মিয়া তার নিজ বাস ভবনের পাশে এ সভা করেন। এসময় এলাকার ৪ সহস্রাধিক মহিলা উপস্থিত ছিলেন।
এর আগে ১৪ই নভেম্বর এলাকার গন্যমান্য ব্যক্তিদের সাথে তারপর (১৮ই নভেম্বর) এলাকার যুবসমাজের সাথে মত বিনিময় সভা সম্পূর্ণ হয়েছে। 

         
মত বিনিময় সভায় হাজী সেলিম মিয়া বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মেনে সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল গনির নেতৃত্বে এবং আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে বিগত দিনে সাভার পৌরসভার প্রতিটি ওয়ার্ডের ন্যায় ৮নং ওয়ার্ডেও  ব্যাপক উন্নয়ন কাজ সম্পূর্ণ হয়েছে।


তিনি আরো বলেন আমি আপনাদের পাশে বিগত দিনে যেভাবে ছিলাম ঠিক সেভাবেই ভবিষ্যতে পাশে থাকবো।৮নং ওয়ার্ড রাজাশন এলাকাকে সন্ত্রাস ও মাদক মুক্ত এলাকা গড়তে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।আমার যোগ্যতা ও কর্মক্ষমতা বিবেচনা করে বিগত দিনের ভুল ত্রুটি ক্ষমা করে ৮নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে রুপান্তরতি করার লক্ষ্যে আপনাদের দোয়া ও সহযোগিতার কামনা করছি।

এসময় জাতীয় জনক বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া শেষ মর্ধাহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়। 

                        
অনুষ্ঠানে সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভির সঞ্চালনায়  আরও উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মইনুল হক মইন, সাবেক কমিশনার মরহুম কদম আলীর ছেলে হাজী সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী কালু মন্ডল, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ মিয়া, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, আলমগীর হোসেন,  শফিক ফুটবল একাডেমির পরিচালক ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শফিউল বাসার শফিক সহ আরও অনেকে।

আপনি আরও পড়তে পারেন