বরগুনায় জমিজমাকে কেন্দ্র করে ২ নারীকে পিটিয়ে আহত, আটক- ২

বরগুনায় জমিজমাকে কেন্দ্র করে ২ নারীকে পিটিয়ে আহত, আটক- ২

রগুনা প্রতিনিধি :

বরগুনা ৬ ডিসেম্বর।বরগুনা সদর উপজেলা ফুলঝুরি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছোট গৌরিচন্না  গ্রামে গত সোমবার জমিজমাকে কেন্দ্র করে বংশীয় প্রভাবে মা ও মেয়েকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে পার্শ্ববর্তী আব্বাস গং। আহতরা বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাদিন রয়েছে।


স্থানীয় সূত্রে জানা যায়,প্রত্রিক জমিতে লাগানো গাছকে শেরজন মল্লিকের মেয়ে লাখি আক্তার ও তার চাচাতো ভাই নুরু মল্লিকের ছেলে মোঃ আব্বাস মল্লিক ও কবির মল্লিক নিজেদের দাবি করলে লাখি দ্বাবি প্রত্যাখ্যান করে।

পরে লাখীকে অশ্লীল গালাগাল করে, লাখী কথার উত্তর দিলে কথা- কাটাকাটি হয়। এক পর্যায়ে আব্বাসের ছেলে রিপন, শিপন ও মৃত্যু আলতাফ হাং এর ছেলে কামাল হাং, স্বপন হাং এসে লাখিকে লাঠিসোটা দিয়ে মারধোর করলে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। মেয়েকে মারার শব্দ শুনে মা দৌড়ে আসলে তাকেও মারধর করে। পরে স্থানীয়রা দু’জনকেই বরগুনা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। 


মেয়ের মা মোসাঃ আমেনা আক্তার বলেন, আমার মেয়েকে মারার শব্দ, ডাক চিৎকার শুনে দৌড়ে আসলে আমার হাতে লাঠি দিয়ে আঘাত করে। পরে আমি কান্না করলে আশেপাশের লোকজন এসে আমাদের হাসপাতালে নিয়ে ভর্তি করে।


মোসাঃ লাখি বলেন, আমাকে অনেক আগথেকেই কু’প্রস্তাব দিয়ে আসছিল ওরা। পরে সোমবার সাকাল এগারোটার দিকে আমাদের জমিতে থাকা গাছকে ওদের দাবি করলে। আমি বাধা দেই। পরে আমাকে অশ্লীল আচরণ করে। আমাকে কেন গালাগাল করলো একথা জিজ্ঞেস করলে। আব্বাস মল্লিক, কবির মল্লিক, রিপন, শিপন, আলতাফ, কামাল, স্বপন মিলে আমাকে লাঠি দিয়ে আঘাত করলে আমি বেহুশ হয়ে পরে যাই। 

আব্বাস এর সাথে মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করতে চাইলে বন্ধ পাওয়া গেছে।
বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুল ইসলাম বলেন, এব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আমরা অপূর্ব ও স্বপন নামের দুই জনকে গ্রেফতার করেছি। বাকিদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন