বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর অবমাননারকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে কাঠালিয়ায় মানববন্ধন ও বিক্ষোভ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর অবমাননারকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে কাঠালিয়ায় মানববন্ধন ও বিক্ষোভ

ঝালকাঠি প্রতিনিধিঃ

 বঙ্গবন্ধুর ভাস্কর্য ও মুক্তিযোদ্ধের চেতনার সংবিধান অবমাননারকারীদের গ্রেফতার ও দৃষ্টন্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগ। আজ ৭ ডিসেম্বর সোমবার সকাল ১১টায় কাঠালিয়া শহীদ মিনারের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য দেন  ১৪ দলের মূখপাত্র ও সম্বনায়ক আমির হোসেন আমু এমপি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার মধ্য দিয়ে একটি স্বাধীনতা বিরোধী মৌলবাদী অপশক্তি বাংলাদেশের স্বাধীনতা ও সর্বভৌমত্বে আঘাত আনার উদ্দেশ্যে এ চক্রান্ত কারা হচ্ছে, যাতে বাংলাদেশ মাথা উঁচু করে দাড়াতে না পারে।

তাই সবাইকে সজাগ ও সর্তক থাকার আহবান জানান এ বর্ষিয়ান নেতা। এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ালীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরুক কর্মকার, উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা  মো. হাবিবুর রহমান উজির সিকদার, সহ-সভাপতি অধ্যক্ষ আবুল বসার বাদশা, বিআরডিবির চেয়ারম্যান ও  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কাওছার আহম্মেদ জেনিভ সিকদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম বুলবুল ও পাটিখালঘাটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম হৃদয় প্রমূখ। বক্তারা বলেন এরা অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করে না।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ও মুক্তিযোদ্ধের চেতনার সংবিধান অবমাননারকারীদের গ্রেফতার ও দৃষ্টন্তমূলক শাস্তির দাবি জানানো হয় মানববন্ধনে। পরে শহীদ মিনারের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে কাঠালিয়া প্রধান প্রধান সড়ক ঘুরে একওই স্থানে গিয়ে শেষ হয়।

আপনি আরও পড়তে পারেন