খুলনার দিঘলিয়ায় বেগম রোকেয়া দিবস পালিত

খুলনার দিঘলিয়ায় বেগম রোকেয়া দিবস পালিত

সাব্বির ফকির, খুলনাঃ

দিঘলিয়া উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক আয়োজিত বেগম রোকেয়া দিবস -২০২০ ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে এক আলোচনা সভা ও জয়িতা সন্মাননা প্রদান অনুষ্ঠান বুধবার (৯ডিিসেম্বর) বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।


উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিপাশা দেবী তনুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলম।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুসরাত জাহান, প্রাথমিক শিক্ষা অফিসার শাহানাজ বেগম, সিনিয়র দারিদ্র্য বিমোচন কর্মকর্তা বিলকিস জাহান জোয়ার্দার, ইউ আর সি ইনসট্রাক্টর গুলশান আরা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাহিদা খাতুন, মোঃ মাহাফুজুর রহমান, মোঃ তরিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য ৩ জয়িতাকে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের পক্ষ থেকে সন্মাননা প্রদান করা হয়। এর মধ্যে অর্থনৈতিক ক্ষেত্রে নূরজাহান আক্তার, নারী নির্যাতনের বিভীষিকা বন্ধে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য মাসুদা বেগমকে এবং শিক্ষায় গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সুবর্না শিরীনকে সন্মাননা প্রদান করা হয়।

আপনি আরও পড়তে পারেন