ফটিকছড়ির ফকিরহাট বাজারে ইসলামী ব্যাংকের আউটলেট শাখা উদ্বোধন

ফটিকছড়ির ফকিরহাট বাজারে ইসলামী ব্যাংকের আউটলেট শাখা উদ্বোধন


মোস্তাফা কামরুল: ফটিকছডি প্রতিনিধি

চট্টগ্রামের ফটিকছড়ির উপজেলার ফকিরহাট বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা উদ্বোধন করা হয়।মঙ্গলবার সকালে উদ্বধনী অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড নাইয়ার আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাজিরহাট পৌরসভার মেয়র আলহাজ্ব সিরাজ উদ দৌলা।


উদ্বোধক ছিলেন ইসলামী ব্যাংক চট্টগ্রাম উত্তর জোনের ভাইস প্রেসিডেন্ট জহুরুল ইসলাম মঞ্জু, বিশেষ অতিথি ছিলেন গুলতাজ মেমোরিয়াল স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ সেলিম জাহাঙ্গীর, নাজিরহাট পৌর কাউন্সিলর মাওলানা ইয়াকুব ও মুহাম্মদ ইসমাইল, ফকিরহাট আদর্শ ব্যবসায়ী কল্যাণ সমিতি সভাপতি আবু আহমদ সহ আরো অনেকে।


কাজী আব্দুল্লাহ আল আবরার ও ব্রাঞ্চ ইনচার্জ আব্দুল্লাহ আল নোমানের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক নাজিরহাট শাখা প্রধাল আব্দুল মালেক ও সমাপনী বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক ফকিরহাট আউটলেট ও হালদা টাইলসের স্বত্তাধিকারী সাইফুল আলম। 

অনুষ্ঠানে বক্তরা বলেন, ‘ইসলামী ব্যাংক গণমানুষের ব্যাংক। এই ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের পেশাদারিত্ব ও দায়িত্ববোধের প্রতি মানুষের আস্থা ও ভালোবাসার ফলেই ব্যাংকটি ব্যবসায়ের সব সূচকে শ্রেষ্ঠত্ব অর্জন করতে সক্ষম হয়েছে।

নীতি, আন্তরিকতা, নিষ্ঠা এবং প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদানের ক্ষেত্রে কর্মকর্তাদের দক্ষতার ফলেই ইসলামী ব্যাংক দেশের গণ্ডি পেরিয়ে বিশ্ব দরবারে স্বীকৃতি অর্জন করে চলেছে।
ফাইন্যান্সিয়াল টেকনোলজির ব্যবহার ও ডিজিটাল ব্যাংকিং সেবায় ইসলমী ব্যাংকের উল্লেখযোগ্য অগ্রগতি সাধিত হয়েছে উল্লেখ করে তারা এ ধারা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

আপনি আরও পড়তে পারেন