মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলাপ্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে খালেএক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে।

মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলাপ্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে খালেএক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে।

গত বৃহস্পতিবার ১০ ডিসেম্বর সকালে উপজেলার সদর ইউনিয়নের কারবালা গ্রামের উত্তরে অবস্থিত খাল থেকে ওই লাশ উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত লাশটি বালাহৈর গ্রামের  বিজয় রবিদাস (৫০) নওগাঁর নিয়ামতপুর উপজেলার বালাহৈর গ্রামের মৃত-আকালুর ছেলে। স্থানীয় সূত্রে জানা যায় বিজয় রবিদাস নিয়ামতপুর বাসস্ট্যান্ডে কুলির কাজ করতো। সে নিয়মিত নেশা করতো। গত দুদিন থেকে সে নিখোঁজ ছিল। পরিবারের সদস্যরা মনে করেছিল আত্মীয় বাড়ী বেড়াতে গেছে।

সে এর আগেও এভাবে আত্মীয় বাড়ী চলে যেত। বৃহস্পতিবার ১০ ডিসম্বর সকাল ৮টায় কারবালার কিছু লোক খালে লাশ ভাঁসতে দেখে আরো গ্রামবাসীকে ডেকে উদ্ধার করে। সকাল ১০টায় নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও বিমিষ্ট ব্যবসায়ী রেজাউল হাসান রানা, নিয়ামতপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও অত্র ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম মৃত- বিজয় রবিদাসের পরিবারের প্রতি সমবেদনা জানান এবং পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন। নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, গ্রামবাসী খাল থেকে লাশটি উদ্ধার করে।

সে নিয়মিত মাদক সেবন করতো। পরিবারের ধারণা সে মাতাল অবস্থায় খালে পড়ে গিয়ে মারা গেছে। তাই পরিবারের কোন অভিযোগ নেই। কোন অভিযোগ না থাকায় লাশটি পারিবারিকভাবে দাহ করেছে।

আপনি আরও পড়তে পারেন