বাগেরহাটে হতদরীদ্র গৃহবধুকে ধর্ষনের চেষ্টা : মামলা করলে প্রান নাশের হুমকী

বাগেরহাটে হতদরীদ্র গৃহবধুকে ধর্ষনের চেষ্টা : মামলা করলে প্রান নাশের হুমকী

আবু হানিফ, বাগেরহাট জেলা প্রতিনিধি ঃ


বাগেরহাটে কু প্রস্তাবে রাজী না হওয়ায় হতদরীদ্র এক গৃহবধুকে ধর্ষনের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে ২জনের নাম উল্লেখ করে বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ দিয়েছেন গৃহবধু ইতি বেগম।

প্রাপ্ত অভিযোগে জানাগেছে, বাগেরহাট সদরের ডেমা ইউনিয়নের হেদায়েতপুর গ্রামের দিন মজুর মাজেদ মোল্লার সুন্দরী স্ত্রী ফারজানা আক্তার ইতির প্রতি নজর পড়ে প্রতিবেশী আইউব আলী শেখের পুত্র ওছিকর এর।সেকারনে প্রায় ১মাস পুর্বে ওই গৃহবধুকে কু প্রস্তাব দেয় ওছিকর।এতে রাজী না হওয়ায় তার ১০দিন পর আবারো তাকে স্বামী মাজেদকে ডিফোর্স দিয়ে ইতিকে (ওছিকর)বিয়ে করার কথা বলে।

স্বামীকে ত্যাগ করতে রাজী না হওয়ায়,ঘটনার দিন গত বুধবার (৯ই ডিসেম্বর) রাত ১০টায় দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে বের হলে পুর্ব থেকে ওৎ পেতে থাকা ওছিকর তাকে ঝাপটে ধরে।এসময় ইজ্জত রক্ষার্তে দৌড়ে ইতি বেগম তার ঘরে গেলে পিছু পিছু যেয়ে লম্পট ওছিকর তার লালসা মেটানোর জন্য ওই গৃহবধুকে তার খাটের উপর শুইয়ে জোর পুর্বক ধর্ষনের চেষ্টা করে।

এসময় ইতি বেগমের ডাকচিৎকারে বাড়ীর অদুরে দোকানে থাকা তার স্বামী মাজেদ মোল্লাসহ কেরাম খেলা অন্যন্যে লোকজন ছুটে এসে ঘটনা শুনে ওছিকরকে ধরতে গেলে সে দৌড়ে পালিয়ে যায়।পরদিন সকালে বৃহস্পতিবার (১০ ই ডিসেম্বর) সকালে ওছিকর ও তার প্রধানসহযোগী পার্শ্ববর্তী জাকির শেখ মাজেদ এর বাড়ীতে এসে বিষয়টি কাউকে না বলার জন্য হমকি প্রদর্শন করে এবং থানা পুলিশ কাউকে জানালে বা কোর্টে মামলা করলে তার পরিনাম আরো ভয়াবহ হবে বলে হুমকী শাষিয়ে যান।

গতকাল শুক্রবার গৃহবধু ফারজানা আক্তার ইতি বেগম বাগেরহাট মডেল থানায় ওছিকর শেখ ও জাকির শেখকে অভিযুক্ত করে একটি অভিযোগ দিয়েছেন।বাগেরহাট থানার সামনে কেদে কেদে মাজেদ মোল্লা বলেন,আমি গরীব মানুষ সেকারনে প্রভাবশালীরা আমার স্ত্রীর ইজ্জত নেওয়ার চেষ্টা করেছে আবার তাদের পক্ষেই এলাকার জনপ্রতিনিধি ও নেতারা ,আমি লম্পট ওছিকর ও জাকিরের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।

ঘটনার বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য এখলাছ হোসেন বলেন,আমরা মাজেদকে হমকী দেইনি তবে এলাকার নেতৃবৃন্দকে নিয়ে তার বাড়ীতে গিয়ে এলাকার মান ইজ্জত রক্ষার্থে মিমাংসার প্রস্তাব দিয়েছি। ঘটনার বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ওছিকর কোনো সংবাদ না করার অনুরোধ জানিয়ে বলেন,আমি মাজেদের বাড়ীতে গিয়ে ছিলাম তবে খারাব কাজ করতে যাইনি।এবিষয়ে জানতে চাইলে বাগেরহাট মডেল থানার ওসি (তদন্ত) মো: পান্নু মিয়া বলেন,অভিযোগ পেয়ে ঘটনাস্থলে সাব ইনেসপেক্টর হুমায়ুন কবিরসহ ফোর্স পাঠানো হয়েছে এবং অপরাধী যেই হোক তার বিরুদ্বে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

আপনি আরও পড়তে পারেন