ঘাটাইলে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সরকারি কর্মকর্তা কর্মাচারীদের প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত

ঘাটাইলে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সরকারি কর্মকর্তা কর্মাচারীদের প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত

ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধি

সৈয়দ  মিঠুনজাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে টাঙ্গাইলের ঘাটাইলে প্রতিরোধ সমাবেশ ও র‌্যালি করেছে সরকারি কর্মকর্তা কর্মাচারীারা। আজ ১২ ডিসেম্বর শনিবার সকালে” জতির পিতার সম্মান রাখব মোরা অম্লান ” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে এই প্রতিরোধ সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

 উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের নেতৃত্বে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে বিশাল র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর মুর‌্যালের সামনে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আঃ মান্নান, কৃষি কর্মকর্তা দিলশাদ জাহান, উপজেলা শিক্ষা অফিসার মাসুদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম প্রমূখ।

প্রতিরোধ সভা ও র‌্যালিতে সকল বিভাগের কর্মকর্তা কর্মচারী, পুলিশ সদস্য,সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষকসহ সহস্রাধিক কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনা সরকারের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের চেতনা ও অস্তিত্বের মর্মমূলে কুঠারাঘাতের সামিল। তারা  বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

আপনি আরও পড়তে পারেন