নিখোঁজের ১ মাসেও হদিস মিলেনি গাড়ি চালক জাহাঙ্গীরের

নিখোঁজের ১ মাসেও হদিস মিলেনি গাড়ি চালক জাহাঙ্গীরের

হিলি স্থলবন্দরপ্রতিনিধিঃ-
কর্মস্থল থেকে নিখোঁজের ৩১ দিনেও হদিস মিলেনি লালকুঠি মোড় হেলথ কেয়ার ডিস্ট্রিবিউশনের গাড়ি চালক জাহাঙ্গীর আলমের। অফিসের কর্মকতার্র দূর্নীতির তথ্য জানার কারনে তাকে গুম করা হয়েছে বলে দাবি জাহাঙ্গীরের পরিবারের। নিখোঁজ স্বামীর সন্ধানের দাবিতে সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরী করেছে তার স্ত্রী। রংপুরের কোতয়ালী থানায় জিডি নং ৯৩৩।

নিখোঁজ জাহাঙ্গীর আলম (৩৪) দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কাটলা বাজার এলাকার সহিদুল ইসলামের ছেলে। সে হেলথ কেয়ার ডিস্ট্রিবিউশনে গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলো।

নিখোঁজ জাহাঙ্গীরের স্ত্রী নাসরিন নাহার বলেন, আমার স্বামী জাহাঙ্গীর রংপুরের লালকুঠি এলাকায় হেলথ কেয়ার ডিস্ট্রিবিউশনে গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় ১০ নভেম্বর অফিসে ডিউটিতে গেলে রাতে মেসে ফেরার কথা থাকলেও সে আর ফিরে আসেনি তার সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম মোবাইল ফোনের নাম্বারটিও বন্ধ পাওয়া যায়।অফিসের ইনচার্জ ফুয়াদের বিভিন্ন দূর্নিতী জানার কারনে আমার স্বামীকে গুম করেছে বলে দাবি তার। হেলথ কেয়ার ডিস্ট্রিবিউশনের প্রধান কার্যালয়ে বার বার যোগাযোগ করা হলেও তাদেও কোন সহযোগিতা পাচ্ছি না,বরং তারা আমাদের উপর দোষারপ করছে।আমি সরকারের কাছে অনুরোধ করবো আমি কিছু চাই না আমি চাই আমার স্বামীকে

আপনি আরও পড়তে পারেন