কুমিল্লার দাউদকান্দি সাংবাদিকদের সাথে সিআইপি হেলেনা জাহাঙ্গীরের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুমিল্লার দাউদকান্দি সাংবাদিকদের সাথে সিআইপি হেলেনা জাহাঙ্গীরের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শ্যামল সরকারঃ

কুমিল্লার দাউদকান্দির মাইজপাড়া গ্রামে নিজ বাড়ীতে আজ শনিবার দুপুরে স্থানীয় ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন সাংবাদিকরা দেশের আয়না, সাংবাদিকদের কল্যাণে আমি কাজ করে যাচ্ছি। জয়যাত্রা টেলিভিশন এর চেয়ারম্যান নব গঠিত কুমিল্লা উত্তর জেলা কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সিআইপি মিসেস হেলেনা জাহাঙ্গীর এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত আছি। আওয়ামীলীগ  একটি সুপ্রাচীন রাজনৈতিক সংগঠন। আমি আওয়ামীগের একজন রাজনৈতিক কর্মী হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

হেলেনা জাহাঙ্গীর বলেন, আমি মানুষের কল্যাণে রাজনীতি করতে চাই। আমার ব্যক্তিগত তরফ থেকেও আমি অসহায় মানুষের জন্য কাজ করছি। তিনি সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এ সময় মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খোরশেদ আলম, বীরমুক্তিযোদ্ধ সোহরাব হোসেন, আওয়ামীলীগ নেতা সেলিম সরকার, সমাজ সেবক কামরুল ইসলাম গরিব, পৌরসভার কাউন্সিলর সারোয়ার জাহান, বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন দুলাল, কামরুল ইসলাম খাঁন, রাসেল খান, যুবলীগ নেতা হানিফ সরকার।

আপনি আরও পড়তে পারেন