নিয়ামতপুরে গভীর রাতে কৃষকের খড়ের পালায় আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তোরা

নিয়ামতপুরে গভীর রাতে কৃষকের খড়ের পালায় আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তোরা

মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলা প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুরে দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের চারটি খড়ের পালা। বুধবার ১৬ ডিসেম্বর রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামে খড়ের পালায় এ আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, রাতে পিরপুকুরিয়া গ্রামের আলহাজ্ব আবু বক্কারের ছেলে কৃষক হাবিবুর রহমানের ৪০ বিঘা জমির দুটি খড়ের পালা ও তার ভাই খাইরুল ইসলামের ৪০ বিঘা জমির আরো দুটি খড়ের পালায় আগুন দেয় দুর্বৃত্তরা।
ঐদিন রাত ১২টায় আগুন লাগে খড়ের পালায় ফায়ার সার্ভিস তিন ঘন্টাপর  রাত ৩টায় আগুন নেভায়।


হাবিবুর রহমানের স্ত্রী সেমালী বেগম সাংবাদিকদের জানান, গত ২৩ নভেম্বরে এখানে একটি হত্যার ঘটনা ঘটে। সেই হত্যা মামলায় আমার স্বামীসহ প্রায় ২২ জনকে আসামী করে। বাদীপক্ষের এরশাদ ও সাঙ্গপাঙ্গরা রাতের আধারে আমাদের ৮০ বিঘা খড়ের পালায় আগুন দিয়ে আমার সর্বশান্ত করে।

শাহজামালের স্ত্রী মোসাঃ রিনা বেগম বলেন, রাতে বাড়ীতে পুলিশ আসে। এসে আমাদের বিভিন্নভাবে হুমকি ধুমকি দিয়ে চলে যাওয়ার কিছুক্ষন পরেই খড়ের পালায় আগুন লাগে।
নওশাদ আলীর স্ত্রী ঝর্না বেগম বলেন, আমাদের পরিবার পুলিশের ভয়ে পুরুষ শূণ্য। আমাদের পরিবারে পুরুষ না থাকায় গ্রামের এরশাদ ও তার সাথীরা এ আগুন লাগার ঘটনা ঘটায়। 


নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির জানান, তারা থানায় এসে মৌখিকভাবে জানায়। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনি আরও পড়তে পারেন