লালমনিরহাটে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

লালমনিরহাটে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

সাধন রায় লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটে আদিতমারী উপজেলাধীন সাপ্টিবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে (১৬ ডিসেম্বর) বুধবার বিকেলে পূর্ব দৈলজোর ফেডারেশন মাঠে বিজয় দিবস ২০২০ উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


সাপ্টিবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জলিলের সঞ্চালনায় দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু অনন্ত কুমার বর্মণ। এসময় বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সভাপতিগন উপস্থিত ছিলেন। 


বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এ দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা দেশের সকল শহীদ ও মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী জাতির বীর সন্তানদের স্মরণ করে দোয়া করেন এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি আসন্ন ইউপি নির্বাচনে সকল স্থরের নেতা কর্মীদের নৌকার পক্ষে কাজ করার আহবান জানান। বক্তারা বলেন ধর্মকে ব্যবহার করে কেউ যাতে সাম্প্রদায়িকতার সুযোগকে কাজে লাগিয়ে দেশে অশান্ত পরিবেশ তৈরি করতে না পারে সেজন্য সকলকে সচেতন থাকতে হবে।আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় 

আপনি আরও পড়তে পারেন