সখিপুরে কলহের জের দেড় বছরের শিশু হত্যা ঃ থানায় অজ্ঞাত আসামী করে হত্যা মামলা গ্রেফতার ২

সখিপুরে কলহের জের দেড় বছরের শিশু হত্যা ঃ থানায় অজ্ঞাত আসামী করে হত্যা মামলা গ্রেফতার ২

সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি


টাঙ্গাইলের সখিপুরে পারিবারিক ও শরিকের কলহের জেরে দেড় বছরের শিশু রাইসা খানকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সখিপুর থানা পুলিশ ফরমান খান এর ছেলে আরমান খান(৩৮) এবং আরমান খানের স্ত্রী সুমা(২৬)কে গ্রেফতার করে বুধবার টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করেছে।

রাইসার পিতা রাজু খান ইরাক প্রবাসী। হত্যার ৫ঘন্টা পর আরমান খানের স্ত্রী সুমা(২৬) এর ছাপড়া ঘরের লারকির মাচার উপর বস্তার ভিতর থেকে রাইসার লাশ আবিস্কার করে এলাকাবাসী,পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে বলে সখিপুর থানার ওসি তদন্ত এএইচএম লুৎফুল কবির জানান।

ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের হতেয়া কেরানীপাড়া এলাকায়। হাতীবান্ধা ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রতিবেশি চাচা বিল্লাল জানায়,সুমার ছোট মেয়েকে দিয়ে সোমবার সন্ধ্যার আগে রাইসাকে ডেকে নেয় এবং সম্ভবত টয়লেটে রাইসাকে মেরে ফেলে বস্তায় ভরে লাকরির মাচায় রাখা হয়েছে। সুমার স্বামীর নাম আরমান খান পিতার নাম রুস্তম ও মাতার নাম পারভীন। রাইসার চাচাত দাদী সুমা।

আন্না খাতুন বলেন,প্রায়ঃশই এদের মধ্যে ঝগড়া-ঝাটি লেগে থাকতো। সখিপুর থানার ওসি তদন্ত এএইচএম লুৎফুল কবীর বলেন,আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। রাইসার মা নিপা বাদী হয়ে অজ্ঞাত আসামী করে সখিপুর

আপনি আরও পড়তে পারেন