নওগাঁয় জেলা প্রশাসকের নিকট আশার কম্বল হস্তান্তর

নওগাঁয় জেলা প্রশাসকের নিকট আশার কম্বল হস্তান্তর

স্টাফ রিপোর্টার, নওগাঁঃ

নওগাঁয় শীতার্ত, অসহায় দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষদের জন্য বে-সরকারি এনজিও সংস্থা আশার পক্ষ থেকে জেলা প্রশাসকের নিকট গরম কাপড় (কম্বল) হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক হারুন-অর-রশীদের নিকট এই কম্বল হস্তান্তর করা হয়। শীতার্তদের মাঝে দেশব্যাপী আশার এই কম্বল বিতরন অব্যাহত রয়েছে। আশার নওগাঁ অঞ্চলের পক্ষ থেকে ৩শতটি কম্বল জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তম কুমার রায়, আশার বগুড়া ডিভিশনের ডিভিশনাল ম্যানেজার মিজানুর রহমান, নওগাঁ (সদর) জেলা ম্যানেজার মোখলেছুর রহমান, নওগাঁ (নজিপুর) জেলা ম্যানেজার বাবুলুর রশিদ, নওগাঁ সদর অঞ্চলের রিজিওনাল ম্যানেজার রেজাউল ইসলাম, আরএম (এগ্রি:) সাইফুদ্দীন, এসই মৌসুদ হোসেন চৌধুরী, ব্রাঞ্চ ম্যানেজার আলমগীর আক্তার, সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার আবু হেনা জিয়ানুর রহমান।

এসময় জেলা প্রশাসক বলে শীতার্তদের মাঝে কম্বল বিতরনের এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। করোনা ভাইরাসের এই দুর্যোগ চলাকালীন সময়ে এসে হানা দিয়েছে শীত। তাই সমাজের এই সব অসহায়, দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়াবার জন্য সামর্থবান সকলকে আহ্বান জানান তিনি। 

আপনি আরও পড়তে পারেন