কেরানীগঞ্জে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

কেরানীগঞ্জে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মো.শাহিন বিশেষ প্রতিনিধি

ঢাকার কেরানীগঞ্জে  মানবাধিকার সংস্থা ও এনজিও  সৃষ্টি  হিউম্যান রাইটস সোসাইটির   আয়োজনে গরিব ও অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র  কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার  (২৬ ডিসেম্বর)  দুপুরে সৃষ্টি হিউম্যান রাইটস্ সোসাইটি কেরানীগঞ্জ মডেল থানা শাখার পক্ষ থেকে তিনশো কম্বল  বিভিন্ন বয়সের  নারী-পুরুষ ও শিশুদের মধ্যে  বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন লিটন। এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন,সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির  সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক আবু নাঈম হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ। অতিথীরা শীতার্তদের হাতে এসব শীতবস্ত্র তুলে দেন।

 শীত বস্ত্র গ্রহনকারীদের মধ্যে রফিক নাম একজন বলেন, গত কয়েক দিনের ঠান্ডা বাতাসে রাতে ঘুমাতে খুব কষ্ট হয়েছে। সৃষ্টি এনজিও’র দেওয়া কম্বল পেয়ে সেই কষ্ট লাঘব হবে।

সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির  সভাপতি আনোয়ার হোসেন খান বলেন, শীতার্তদের শীতবস্ত্র বিতরণ এ কর্মসূচি অব্যহত থাকবে।প্রতিবছর দেশের দুস্থ-অসহায় মানুষজন এই তীব্র শীতে কষ্ট করেন। এসব শীতার্তদের পাশে দাঁড়িয়ে তাদের কষ্ট কিছুটা লাঘব করতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

আপনি আরও পড়তে পারেন