ফেনী পৌরসভার নির্বাচনে নৌকার টিকেট পেলেন স্বপন মিয়াজী

ফেনী পৌরসভার নির্বাচনে নৌকার টিকেট পেলেন স্বপন মিয়াজী

এ,এস,এম জাকারিয়া ভুঁইয়া,ফেনীঃ-

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফেনী পৌরসভার  নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। 

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাকে প্রার্থী ঘোষণা করা হয়।


দলীয় সূত্র জানায়, দলীয় প্রার্থীতা পেতে জেলা আওয়ামী লীগের গঠিত মনোনয়ন বোর্ডে নজরুল ইসলাম স্বপন মিয়াজী ছাড়াও বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন ও পৌরসভা আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম ফরম জমা দেন।এর আগে তৃণমূলের ভোটাভুটি শেষে তিনজনের নাম দলের কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হয়।


নজরুল ইসলাম স্বপন মিয়াজী তার প্রতিক্রিয়ায় বলেন, আওয়ামী লীগের মূল ধারার রাজনীতির সঙ্গে তার নিবিড় সম্পর্ক  রয়েছে।তাই  তৃণমূলের নেতাকর্মীদের আস্থার প্রতিদান দিতে নৌকার প্রতীকে প্রার্থী হতে চান।

তিনি বলেন, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর করোনাকালীন সময়ে স্হানীয় সাংসদ প্রিয় নেতা নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি।পৌর এলাকার নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পৌঁছে দিয়েছি।দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী আমাকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আশা করি, জনগণও বিপুল ভোটে জয়ী করবে।

আপনি আরও পড়তে পারেন