শরণখোলায় প্রবাহ অফিসে ইউ পি সদস্য প্রার্থী সিদ্দিক খাঁনের মতবিনিময়

শরণখোলায় প্রবাহ অফিসে ইউ পি সদস্য প্রার্থী সিদ্দিক খাঁনের মতবিনিময়


আবু-হানিফ,বাগেরহাট অফিসঃ


বাগেরহাটের শরণখোলায় খুলনা বিভাগের সর্বাধিক প্রচারিত গনমাধ্যম দৈনিক প্রবাহ অফিস কার্যালয়ে ৩নং রায়েন্দা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট ব্যাবসায়ী,তরুন সমাজ সেবক,শরণখোলা ট্যুরস এন্ড ট্রাভেলসের সত্যাধিকারী মোঃ সিদ্দিকুর রহমান খাঁন তার নির্বাচনী নেতা কর্মীদের সাথে নিয়ে এক মতবিনিময় ও আলোচনা সভা করেছেন ।

গত ২৬ ডিসেম্বর শনিবার রাত ৮.৩০ মিনিটে শরণখোলা উপজেলার বনেদী এবং বংসীয় পরিবারের মৃতঃ কেরামত আলী খাঁনের জেষ্ঠ্য পুত্র সিদ্দিক খাঁন দৈনিক প্রবাহ অফিসে মতবিনিময় কালে তার নির্বাচনী কর্মীদের উদ্দ্যেশে অভিমত ব্যাক্ত করে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেয়া সহ নির্বাচনী এলাকা ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে মাদক,সন্ত্রাস,মৌলবাদ মুক্ত এবং এলাকার প্রধান প্রধান ফটকে সাধারন জনগনের দুঃখ দুর্দশার খবরাখবর জানতে অভিযোগ বক্স স্থাপনের সিদ্ধান্ত ব্যাক্ত করেন ।

এ সময় তার নির্বাচনী নেতা কর্মীদের মদ্ধ্যে উপস্থিত ছিলেন মোঃ আলমগীর হোসেন খাঁন,মোঃ জাকির হোসেন খানঁ,মোঃ ফারুক হোসেন খাঁন,মোঃ দেলোয়ার হোসেন হাওলাদার সহ অন্যান্ন নেতৃবৃন্দ ।

পরবর্তিতে অংকুর সাংস্কৃতিক সংগঠনের শিল্পীদের কন্ঠে গান শুনে সংগঠনে বাদ্যযন্ত্র ক্রয়ের জন্য অংকুরের সহ সম্পাদক,সাংবাদিক নইন আবু নাঈম তালুকদারের নিকট দশ হাজার টাকা অনুদান প্রদান করেন ।

আপনি আরও পড়তে পারেন