নেত্রকোনা দুর্গাপুরে পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন আলাল উদ্দিন আলাল

নেত্রকোনা দুর্গাপুরে পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন আলাল উদ্দিন আলাল

নেত্রকোনা জেলার দুগার্পুর পৌরসভা নিবার্চনে আ‘লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী শহীদ পরিবারের সন্তান, সমাজসেবক আলা উদ্দিন আলাল।

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে ঢাকা থেকে দলীয় মনোনয়ন সংবাদ পাওয়ার পর স্বস্থির নিঃস্বাস ফেলছেন দলীয় নেতাকর্মীসহ সাধারন জনগন।

সারাদেশের ন্যায় দুগার্পুর পৌরসভার নিবার্চন অনুষ্ঠিত হওয়ার তফসিল ঘোষনা হওয়ার সাথে সাথেই আওয়ামীলীগের দলীয় মনোনয়নকে পাবে এ নিয়ে জল্পনা চললেও তার অবসান হলো শনিবার।

এ নিয়ে মেয়র প্রার্থী আলা উদ্দিন আলাল বলেন, জাতি ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকল শ্রেণির মানুষের আস্থা ও বিশ্বাস রয়েছে আমার প্রতি। কথায় নয় আমি কাজে বিশ্বাস করি। সে লক্ষকে সামনে রেখে সিনিয়র নেতাকর্মীদের পরামর্শ নিয়ে সকল কাজ সমাধান করবো।

তিনি আরো বলেন, সাধারণ মানুষের কাছে পৌর মেয়র নয় আলাল হয়ে আগের মতো সকলের পাশে থাকবো এটা আমার নিবার্চনী প্রতিজ্ঞা। আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র প্রতি রইলো আন্তরিক কৃতজ্ঞতা।

আমি যেন নৌকার সম্মান রক্ষা করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি। সকলকে সাথে নিয়ে একটি আধুনিক পৌরসভা গঠন করবো ইনশাআল্লাহ্।

আপনি আরও পড়তে পারেন