গণতন্ত্রের বিজয় দিবসে’ সিলেট জেলা যুবলীগের আনন্দ মিছিল

গণতন্ত্রের বিজয় দিবসে’ সিলেট জেলা যুবলীগের আনন্দ মিছিল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয়ের ২য় বর্ষপূর্তির দিনে কেন্দ্রীয় কর্মসূচির আলোকে সিলেটে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা যুবলীগ।


৩০ ডিসেম্বর বুধবার সকাল ১১টায় সিলেটের ঐতিহাসিক রেজিস্টারী মাঠ থেকে মিছিলটি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।


এর আগে মিছিল পূর্ববর্তী সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী। গণতন্ত্রকে লালন করেই আওয়ামী লীগ জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে। এ জন্য ৩০ ডিসেম্বর আওয়ামী লীগ গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে পালন করে।

বক্তারা আরো বলেন, বিএনপি জনসমর্থন হারিয়ে দিশেহারা হয়ে গেছে। আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ যখন ধারাবাহিক অগ্রগতির মধ্য দিয়ে অভিষ্ঠ লক্ষে এগিয়ে চলেছে, তখনই বিএনপির নেতৃদ্বে একাত্তরের পরাজিত অপশক্তি বাংলাদেশের অগ্রযাত্রা ও গণতান্ত্রিক অভিযাত্রাকে ব্যাহত করার নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।


বাংলাদেশ আওয়ামী য্বুলীগের বর্তমান চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে সকল অপশক্তিতে মোকাবেলা করতে প্রস্তুত অতীতেরন্যায় এখনও প্রস্তুত রয়েছে সিলেট জেলা যুবলীগ।

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিলে অংশ নেন।

আপনি আরও পড়তে পারেন