চাঁদপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হলেন স্নিগ্ধা সরকার

চাঁদপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হলেন স্নিগ্ধা সরকার

চাঁদপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন চাঁদপুরের সদর সার্কেল স্নিগ্ধা  সরকার, ২৮ডিসেম্বর সোমবার জেলা পুলিশের মাসিক কল্যান সভায় তাকে এ শ্রেষ্ঠতার উপহার তুলেদেন জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান।

চাঁদপুর জেলা পুলিশ সুত্রে জানাযায় চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা সোমবার (২৮ ডিসেম্বর) জেলা পুলিশ লাইনস্ ড্রিলসেডে পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।সভায় নভেম্বর মাসের কর্মকর্তাদের কাজের মূল্যায়ন করা হয়। এটি প্রতিমাসেই পুলিশের নিয়মিত মূল্যায়নের অংশ। সে আলোকে নভেম্বর মাসে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নির্বাচিত হয়েছেন সদ্য যোগদানকৃত অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার। 

শৃঙ্খলা  নিরাপত্তা প্রগতি ধারক বাহক হয়ে দেশের সম্মানিত নাগরিকবৃন্দের চাঁদপুর এবং হাইমচর থানা এলাকার জনগণকে সার্বিক নিরাপত্তা এবং এই দুই থানা এলাকার আইন শৃঙ্খলা ও পুলিশিং কর্মকাণ্ডের সার্বিক তদারকির মাধ্যমে সমাজে শৃঙ্খলা, নিরাপত্তা ও প্রগতি নিশ্চিতকল্পে পুলিশ সদরদপ্তর জনাব স্নিগ্ধা সরকার, অতিরিক্ত পুলিশ সুপার কে চাঁদপুর সদর সার্কেলের দায়িত্বে নিয়োগ দিয়েছে। 

জানাযায় তিনি শিক্ষাজীবন শেষে ৩১ তম বিসিএস এর মাধ্যমে বাংলাদেশ পুলিশে যোগ দেন। তিনি মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ক্রিমিনলজি অ্যান্ড পুলিস সাইন্স এ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।ইতিপূর্বে তিনি বাংলাদেশ পুলিশের বিশেষ ইউনিট আর্মড পুলিশ ব্যাটালিয়ন এবং রেপিড একশন ব্যাটালিয়ন (RAB – 5) এ কর্মরত ছিলেন।সর্বশেষ তিনি বাংলাদেশ পুলিশের গোয়েন্দা ইউনিট স্পেশাল ব্রাঞ্চে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে কাজ করেছেন।উল্লেখ স্নিগ্ধা সরকার চাঁদপুরে আসার পরথেকে বেশ সুনামের সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করে আসছেন, তার কাজের সৃকৃতি স্বরুপ ইতিমধ্যে চাঁদপুরে একজন জনবান্ধন পুলিশ কর্মকর্তা হিসেবে সর্বজন জ্ঞাত হয়েছেন। 


 সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) কাজী আবদুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেনসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।এছাড়াও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হয়েছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসিম উদ্দিন, শ্রেষ্ঠ গ্রেপ্তারি পরোয়ানা তামিলকারী অফিসার চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুজ্জামান, শ্রেষ্ঠ গ্রেপ্তারি পরোয়ানা তামিলকারী অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু হানিফ।আমরা তাকে চাঁদপুর সদর সার্কেলে অভিনন্দন জানাই।

আপনি আরও পড়তে পারেন