সোনারগাঁওয়ে গনতন্ত্র রক্ষা দিবস ও বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত

সোনারগাঁওয়ে গনতন্ত্র রক্ষা দিবস ও বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত


মাসুদ রানা, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে গণতন্ত্র রক্ষা দিবস ও বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ৩০ ডিসেম্বর (বুধবার) বিকেলে ঢাকা চট্টগ্রাম মহা-সড়কের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।


সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোঃ বাদল বলেছেন, যারা আওয়ামীলীগের নেতাকর্মী হয়ে আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে কথা বলে তারা আগামী নব গঠিত কমিটিতে জায়গা পাবে না।

তিনি আরো বলেন, আগামী জানুয়ারি ৯ তারিখে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে লক্ষাধিক নেতাকর্মীকে জড়ো করে সম্মেলন করা হবে। সে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি একে এম শামীম ওসমান।

সে সম্মেলনে মাধ্যম আগামী কমিটির দিক নির্দেশনা দেয়া হবে। সে নির্দেশনা মোতাবেক সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়নে কমিটি দেয়া হবে। বুধবার বিকেলে উপজেলার মেঘনা শিল্পাঞ্চলে গনতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম সভাপতিত্ব আলোচনা ও র‌্যালিতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ম আহবায়ক আতিকুল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হকসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

আপনি আরও পড়তে পারেন