সৎ বাবার হাতে ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রী, বাবা আটক

সৎ বাবার হাতে ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রী, বাবা আটক

মো.শাহিন বিশেষ  প্রতিনিধিঃ 

ঢাকার কেরানীগঞ্জে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের দায়ে সৎ বাবা মাকসুদুর রহমান সুমনকে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। অভিযুক্ত সুমন ভোলা জেলার তমিজুদ্দীন থানার মঙ্গল সিকদার গ্রামের বাসিন্দা তার পিতার নাম শাহাবুদ্দিন ।  

২৯ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কদমতলীর জিয়া নগরের তার ভাড়া করা বাসা থেকে তার মায়ের অভিযোগের ভিত্তিতে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের কাছে তুলেদেন এলাকাবাসী। 


মেয়ের মা শামসুন্নাহার জানান, আমার ১২ বছরের মাদ্রাসা পড়ুয়া মেয়েকে রেখে কাজে যাওয়ার সুযোগে আমার স্বামী মাঝে মাঝেই তার গায়ে ও বুকে হাত দিতো তার সাথে শারিরীক মেলামেশা করে। আমি তাকে মেয়ের সাথে আপত্তিকর অবস্থায়ও দেখেছি একাধিক বার। তাকে বারবার বুঝালেও সে বহুদিন যাবত একই কাজ করে যাচ্ছিলো।

পরে আমার এক আত্মীয় ও এলাকাবাসীর মাধ্যমে তাকে পুলিশে দিতে বাধ্য হলাম।
ভুক্তভোগী মেয়ে জান্নাতি(১২) জানান, তার সৎ পিতা তাকে মাঝে মাঝেই হয়রানি করে আসছে । অনেক বার আপত্তি করার পরও সে শুনেনি। পরে মাকে বললে মা তাকে পুলিশে দিছে। আমি তার বিচার চাই।


এ ব্যাপারে দক্ষিণ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন , মেয়ের মা মেয়েকে ধর্ষনের চেষ্টার অভিযোগ নিয়ে আসে। আমরা তাৎখনিক ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসি। প্রাথমিক তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন