শুভ- নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন শাহ্ আহসান হাবীব বাবু

শুভ- নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন শাহ্ আহসান হাবীব বাবু

এনামুল হক,ময়মনসিংহ:-

দেখতে দেখতে চলে গেল আরেকটি বছর শুরু হয়ে যাচ্ছে নতুন বছর। বিশ্ব ব্যাপী চলমান কঠিন পরিস্থিতির মধ্যে এ বছরে আপনজন সহ অনেকে অনেক কিছু হারিয়েছে, আবার অনেকে অনেক কিছু পেয়েছে।তবুও সবাই বিভিন্ন সুখ দুঃখ ভুলে নতুন করে নতুন বছর শুরু করবে সে আশায় রাখে।

এরই মধ্যে সৃষ্টিকর্তা আমাদের দিয়েছেন আরও একটি বছর। নতুন বছরকে ঘিরে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন,ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেয়া বিশিষ্ট শিক্ষানুরাগী,মানবিক মানুষ,সকলের কল্যাণকর হিতৈষী শাহ্ আহসান হাবীব বাবু।

শাহ্ আহসান হাবীব বাবু তাঁর এক শুভেচ্ছা বাণীতে বলেন,সকলের মন থেকে হিংসা বিদ্বেষ পালিয়ে যাক বহু দূরে তার জায়গায় নিক সততা, বিশ্বাস,ভালোবাসা। বিগত দিনের সকল গ্লানিময় তিক্ততা কেটে বছরের প্রথম দিন থেকে সকল দিন গুলো যেন কাটে সুখ আর সমৃদ্ধিতে।

নতুন দিনে সকল কষ্ট হিংসা বিদ্বেষ ভুলে সবার প্রাণে জাগরিত হোক কল্যাণকর ভাবনা শুভ হোক নতুন দিন হাসি যেন না হয় বিলীন, সুখ হোক অনন্ত,স্বপ্ন হোক জীবন্ত, আনন্দ হোক অফুরন্ত। আগামী দিনগুলোতে সঞ্চারিত হোক খুশির জোয়ার এই কামনায় সকলকে জানাই ২০২১ সালের শুভেচ্ছা। শুভ নববর্ষ।

আপনি আরও পড়তে পারেন