শেরপুরে ডিভাইন হেল্পারস অব বাংলাদেশ এর কমিটি গঠন

শেরপুরে ডিভাইন হেল্পারস অব বাংলাদেশ এর কমিটি গঠন


শেরপুর প্রতিনিধি :

ডিভাইন হেল্পারস অব বাংলাদেশ এর শেরপুর সদর উপজেলার কমিটি গঠন করা হয়েছে। ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের খরমপুরস্থ শেরপুর মিডিয়া সেন্টারে জেলা কমিটির এক সভায় এ কমিটি অনুমোদন করে দায়িত্বপ্রাপ্তদের হাতে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি হস্তান্তর করা হয়। এসময় প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা কবি ও সাংবাদিক রফিক মজিদ।


কমিটির সদস্যরা হলো, সভাপতি আহমাদ হোসাইন সাদী, সহ সভাপতি আশিক শামিম ও হুসাইন ইবনুল, সাধারণ সম্পাদক শাহীন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হাসান ও সারজিদ হাসান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বাদশা ও মাসুম ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক আসাদ আলফাজ ও ইরফান হাসান, অর্থ বিষয়ক সম্পাদক মনিনুল ইসলাম মমিন, প্রচার সম্পাদক রবিউল ইসলাম রিফাত,

সহ প্রচার সম্পাদক নাইমুর রহমান, দপ্তর সম্পাদক আশিকুর রহমান আশিক, সহ দপ্তর সম্পাদক সাইদুর রহমান শিপন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোবারক হোসেন সুমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নাজিম প্লাবন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আফসান খুশি, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক রওশনুল করিম রনি, সমাজ কল্যাণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন আলমগীর, যুব ও ক্রিয়া সম্পাদক আশরাফুল ইসলাম রাফি, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক রাজু আহাম্মেদ, পাঠাগার ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেদুয়ান হাসান রনি, আইন বিষয়ক সম্পাদক মো. বাবলু মিয়া,

নারী ও শিশু বিষয়ক সম্পাদক নুরুন্নাহার লিজা, রক্তদান বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন এবং নির্বাহী সদস্য টুটুল ইসলাম, জাহিদ জিতু ও শ্রাবন হাসান।


জেলা শাখার সভাপতি সোহাগি আক্তারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইমন খানের সঞ্চালনায় সংগঠনকে এগিয়ে নিতে এবং আগামি দিনের কর্মপরিকল্পা নিয়ে নানা সিদ্ধান্ত গ্রহন করা হয়। পরে জেলা শাখার সভাপতি ও সম্পাদকের অনুমোদিত কপি হস্তান্তর করা হয়।

আপনি আরও পড়তে পারেন