গোয়ালন্দে সুবিধাবঞ্চিত পথ শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

গোয়ালন্দে সুবিধাবঞ্চিত পথ শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

মোঃ সিরাজুল ইসলাম রাজবাড়ী প্রতিনিধি 

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ মিলন বেপারীর ব্যক্তি উদ্যোগে শনিবার (০২ জানুয়ারি) বিকাল ৪টায় দৌলতদিয়া ঘাট রেলস্টেশনে সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন “আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন”-এর সদস্যদের সহায়তায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


ব্যবসায়ী মিলন বেপারী  বলেন, আমার দাদা মরহুম অকেল উদ্দিন বেপারী দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও বি আর বি-এর চেয়ারম্যান ছিলেন এবং আমার বাবা দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ছিলেন।

আমার দাদা ও বাবা সব সময়ে মানবসেবায় নিয়োজিত থাকতেন, আমি তাদের অনুপ্রেরণায়, অনুপ্রাণিত হয়ে বিভিন্ন সময়ে অসহায়, অস্বচ্ছল মানুষের পাশে থেকেছি এবং ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থেকে তাদের সার্বিক সহযোগীতা করব। তিনি আরো বলেন, শীত বস্ত্র ২ টি ধাপে বিতরণ করা হয়েছে ,প্রথম ধাপে কুশাহাটে চরাঞ্চলের ১০০ জন মানুষের মাঝে বিতরণ করা হয়েছে এবং ২য় ধাপে আজ শনিবার (০২ জানুয়ারি) দৌলতদিয়া ঘাট রেলস্টেশনে সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


এসময় ” আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন”-এর প্রতিষ্ঠাতা নাজমুল ইসলাম ফারাবী উপস্থিত ছিলেন। ফারাবী বলেন, আমাদের সংগঠনের মাধ্যমে মোঃ মিলন বেপারীর নিজস্ব অর্থায়নে সুবিধা বঞ্চিত পথশিশু দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। ফারাবী,মোঃ মিলন বেপারীর সার্বিক সাফল্য ও সুস্থতা কামনা করেন।

আপনি আরও পড়তে পারেন