ব্যাংক কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ব্যাংক কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ সিরাজুল ইসলাম , গোয়ালন্দ, রাজবাড়ী।  


রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বিআইডব্লিউটিসির ট্রাক বুকিং কাউন্টারের সামনে  ভাড়া বাসায় গ্রামীণ ব্যাংক দৌলতদিয়া ঘাট শাখার কর্মকর্তা হুমায়ূন কবির মিল্টনের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

২ জানুয়ারি (শনিবার) দিনগত রাত সাড়ে ৯টায় ঘরের ভেতর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত শিশির আক্তার কলি (২৫) ঝিনাইদহ শৈলকুপার কুলচারা গ্রামের রেজাউল করিমের মেয়ে। মিল্টনের বাড়ি একই এলাকায়।


স্থানীয়রা জানায় , ঘটনার দিন সন্ধ্যায় বাড়িতে কলি ছাড়া আর কেও ছিলনা। এসময় আরেক ভাড়াটিয়া ঘরের চাবি নিতে তাকে অনেক ডাকাডাকির পর ঘরের দরজা না খোলায়, ঘরের দরজা ভেঙে দেখাযায় কলি ঘরের ভেতর সিলিং ফ্যানের সাথে ঝুলছে। এরপর খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।


নিহতের স্বামী মিল্টন জানায়, বিকেলে ব্যক্তিগত কাজে রাজবাড়ীতে যাই সেখান থেকে বার বার ফোন দিলে ফোন না ধরায় দ্রুত বাসায় চলে আসি এসে দেখি সে সিলিং ফ্যানের সাথে ঝুলছে।


গোয়ালন্দ ঘাট থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে আত্মহত্যা মনে হলেও এটা হত্যা না আত্মহত্যা সে বিষয়ে খতিয়ে দেখছে থানা পুলিশ।

আপনি আরও পড়তে পারেন