সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির নেতা আলী হোসেনের মৃত্যুতে এমপি খোকার শোক

সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির নেতা আলী হোসেনের মৃত্যুতে এমপি খোকার শোক

সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির নেতা আলী হোসেনের মৃত্যুতে
এমপি খোকার শোক

মাসুদ রানা, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলী হোসেন (৬৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৪ জানুয়ারী (সোমবার) ভোরে ঢাকার রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন।


পারিবারিক সুত্রে জানাগেছে, মোগরাপাড়া ইউনিয়েনের ফুলবাড়িয়া গ্রামের মৃত তকিউল্লাহ প্রধানের ছেলে মোঃ আলী হোসেন জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত ছিলেন। সবশেষ জাতীয় পার্টির জেলা কমিটিতে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ৪ জানুয়ারী বাদ জোহর মোগরাপাড়া ইউনিয়েনের দরগাহ বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও আত্মীয়স্বজনসহ অস্যখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জাতীয় পার্টির নেতা মোঃ আলী হোসেনের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা গভীর শোক প্রকাশ করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমরা সোনারগাঁও তথা নারায়ণগঞ্জ থেকে একজন দক্ষ নেতা হারালাম। মহান রব্বুল আলআমিন তাকে বেহেশত নসিব করুক।

আপনি আরও পড়তে পারেন