ইতিবাচক কর্মকান্ডেই ছাত্রলীগ সবার আস্থা ও ভালোবাসা অর্জন করেছে ঃ ত্রাণ প্রতিমন্ত্রী

ইতিবাচক কর্মকান্ডেই ছাত্রলীগ সবার আস্থা ও ভালোবাসা অর্জন করেছে ঃ ত্রাণ প্রতিমন্ত্রী

উজ্জ্বল হোসাইনঃ সাভার প্রতিনিধি 


ছাত্রলীগ তার ইতিবাচক কর্মকান্ডের দ্বারা সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করেছে বলে মন্তব্য করেন দূর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। তিনি সাভারে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একথা বলেন।

 
৪ জানুয়ারী সন্ধ্যায় সাভার থানা রোডের একটি পার্টি সেন্টারে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।


অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম বলেন, বাংলাদেশ ছাত্রলীগের রয়েছে একটি গৌরবজ্জ্বল ইতিহাস। আমাদের একমাত্র অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। তার নির্দেশনায় সবসময় আমরা মাঠে ছিলাম, আছি ও থাকবো।


অনুষ্ঠানের শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা কেক কেটে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে। 

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অনেকর মধ্যে উপস্থিত ছিলেন, সাভার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ কবির, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল মন্ডল, আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি  প্রার্থী আরিফুল ইসলাম আরিফ, ছাত্রলীগ নেতা শাহীন দীপসহ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ ও এর অন্তর্গত সকল ইউনিটের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিল।

আপনি আরও পড়তে পারেন