চাঁদপুর জেলা পুলিশের ভুয়সী প্রশংসায় অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন

চাঁদপুর জেলা পুলিশের ভুয়সী প্রশংসায় অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন

শ্যামল সরকারঃ

চাঁদপুর জেলা পুলিশের ভুয়সী প্রশংসায় অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন খান তিনি গত ৮ ডিসেম্বর শুক্রবার সকালে চাঁদপুর পুলিশের বিভিন্নি দপ্তর পরিদর্শন করেছেন।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি জেলা পুলিশ সুপারের কার্যালয়, জেলা পুলিশ লাইন্‌স, কোর্ট পুলিশসহ পুলিশের অন্যান্য দপ্তরগুলো পরিদর্শন করেন, এ সময় কোট পরিদর্শন কালে তিনি কোর্টের সকল অফিসার ও ফোর্সদের রেজিষ্টার সংক্রান্ত বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। কোর্ট পরিদর্শন শেষে তিনি কোর্টের সকল কাজের প্রতি সন্তুষ্টি জ্ঞাপন করেন এবং বিদায় কালে কোর্টের সকল অফিসার ফোর্সদের প্রতি ধন্যবাদ   জানিয়ে কোর্ট ত্যাগ করেন।

এরআগে তাকে চাঁদপুরে স্বাগত জানান, জেলা পুলিশ সুপার মো. মাহবুব রহমানসহ জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তারা।পুলিশের একটি সূত্র জানিয়েছে, চাঁদপুরে পুলিশের বিভিন্ন দপ্তর পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন খান।

এসময় উপস্থিত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনো ধরনের লোভ লালসায় না থেকে সততার সঙ্গে দায়িত্ব পালন করলে তার কৃতিত্ব শুধু পুলিশের একা নয়। পরিবার, দেশ ও জাতির জন্যও গর্ব এবং অহংকারের। চাঁদপুরে পুলিশের প্রতিটি ইউনিট বেশ দক্ষ বলেও ভূয়সী প্রশংসা করেন তিনি। 

এই জন্য জেলা পুলিশ সুপার ও তার সহকর্মীদের ধন্যবাদ জানান এ ডিআইজি,  এদিকে, শুক্রবার বিকেলে চাঁদপুর ত্যাগ করার শেষ মুহূর্তে জেলার শাহরাস্তি থানা পরিদর্শন করেন, অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন খান। সেখানে ফুল দিয়ে তাকে বরণ করেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নানসহ অন্যান্য কর্মকর্তারা। 

আপনি আরও পড়তে পারেন