আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের প্রতিষ্ঠাতা মরহুম হারুন রশিদের স্মরনে আলোচনা

আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের প্রতিষ্ঠাতা মরহুম হারুন রশিদের স্মরনে আলোচনা

ব্রাহ্মণবাড়য়া: থেকে হাসান জাবেদ


ব্রাহ্মণবাড়িয়ার জেলার আশুগঞ্জ সদর ইউনিয় পরিষদের প্রতিষ্ঠাতা তিন বারের নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, জেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি, আশুগঞ্জ  উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি।

মরহুম হারুন অর-রশিদ এর স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। যাত্রাপুর গ্রামবাসীর উদ্যোগে শনিবার বিকেলে চকবাজার সংলগ্ন মাঠে আলোচনা সভা দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে আশুগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোবারক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেসরকারী শিক্ষক কল্যাণ ট্রাষ্টের সদস্য সচিব মো. শাহজাহান আলম সাজু, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আনিছুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, জেলা কাজী সমিতির সভাপতি অধ্যক্ষ কাজী মহিউদ্দিন মোল্লা,লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল খায়ের, ঢাকাস্থ আশুগঞ্জ ব্যাবসায়ী ফউন্ডশনের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, প্রমূখ।

উনুষ্ঠান সঞ্চালনা করেন দিদারুল আলম দিদার । আলোচনা সভা শেষে মরহুম হারুন অর-রশিদের স্মরনে মিলাদ ও দোয়া করা হয়। পরিশেষে উপস্থিত সবার মাঝে তবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য মরহুম মো. হারুন অর রশিদ, ছিলে আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের প্রতিষ্ঠাতা তিন বারের নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য,জেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি,আশুগঞ্জ  উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি ছিলেন তিনি।

এ ছাড়া এলাকার উন্নয়নের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। জেলার বিভিন্ন গ্রাম্য দ্বন্দ্ব নিরসন ও সালিশকারক হিসেবে তার ইতিবাচক ভূমিকার জন্য তিনি সাধারণ মানুষের অত্যন্ত প্রিয় ব্যক্তি ছিলেন।

আপনি আরও পড়তে পারেন