সাদুল্যাপুরে মিথ্যা ধর্ষণ চেষ্টা মামলা দিয়ে হয়রানীর প্রতিকার চেয়ে সাংবাদিক সম্মেলন।

সাদুল্যাপুরে মিথ্যা ধর্ষণ চেষ্টা মামলা দিয়ে হয়রানীর প্রতিকার চেয়ে সাংবাদিক সম্মেলন।

সাদুল্যাপুর (গাইবান্ধা) সংবাদদাতা লাবলুঃ

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের হৃদয় খাঁন ওরফে তাহারুল নামের এক যুবকের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী অভিযোগ উঠেছে। মামলা থেকে বাঁচার প্রতিকার চেয়ে রোববার সাদুল্যাপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন হৃদয় খাঁন ওরফে তাহারুল। এসময় উপস্থিত ছিলেন হৃদয় খাঁন ওরফে তাহারুলের বাবা আব্দুল আজিজ, মা হাসিনা বেগম এবং ভগ্নিপতি আল-আমিন মিয়া।

লিখিত বক্তব্যে হৃদয় খাঁন ওরফে তাহারুল বলেন তিনি দরিদ্র পরিবারের সন্তান। তার বাবা ভ্যান চালক। তিনি ধাপেরহাট বন্দরে কাপরের দোকানে কর্মচারীর কাজ করেন। এই অবস্থায় তাদের বাড়ীভিটের জমি দখলে নিতে প্রতিবেশি ফুফাতো বোন সম্পর্কীয় স্কুল শিক্ষক হালিমা খাতুন তার বিরুদ্ধে আদালতে ‘ধর্ষণ চেষ্টার মামলা’ দায়ের করে।

কিন্তু এই মামলাটির নিরপেক্ষ তদন্ত না করে আদালতে রিপোর্ট দাখিল করেন, ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই শহিদুল ইসলাম। এই পুলিশ কর্মকর্তা আমার নিকট মোটা অংকের টাকা না পেয়ে ওই মামলার বাদীর নিকট থেকে সুবিধা নিয়ে আদালতে মিথ্যা রিপোর্ট দাখিল করেছে।

এই মামলার বাদী আমাকে দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরণের হয়রানী চেষ্টা করে আসছে। তাই আমি সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এই মামলাটি পুনঃরায় তদন্ত করে সঠিক রিপোর্ট আদালতে দাখিলের জন্য অনুরোধ জানাচ্ছি।

একই সঙ্গে মিথ্যা মামলার হয়রানী থেকে বাঁচার জন্য প্রতিকার দাবী করছি। এনিয়ে সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান কোন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে কেউ অনিয়মের অভিযোগ করলে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন