ভূঞাপুরে প্রতীক পেয়ে প্রচারণায় সরগরম নির্বাচনী এলাকা

ভূঞাপুরে প্রতীক পেয়ে প্রচারণায় সরগরম নির্বাচনী এলাকা

মোঃআব্দুররহীমমিঞা (টাঙ্গাইল) ভূঞাপুরউপজেলাপ্রতিনিধি ঃ

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয় সোমবার ১১ জানুয়ারি। দলীয় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ মোশারফ হোসেন,সঙ্গেছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহনাজ সুলতানা ।প্রতীক পেয়ে আনুষ্ঠানিক ভাবে প্রচারে নেমে পড়েন নৌকা, ধানেরশীষ, জগপ্রতীকপাওয়া মেয়রপ্রার্থী ও বিভিন্ন ওয়ার্ডের পুরুষ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলররা।

প্রতীক পাওয়ার ঘন্টা খানিক পরপরই পোষ্টারে পোষ্টারে ছেয়ে যায় পৌরনির্বাচনি এলাকা। বেলা ২ টা থেকে মাইকে প্রচারে সরগরম করা হয় উপজেলা সদর। উপজেলা সদরের আনাচে-কানাচে ছেয়েযায় নৌকার প্রতীকের মাসুদুলহ কমাসুদের ছবি সম্বলিত পোস্টার।

দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে প্রচার চালান ধানের শীষ প্রতীক পাওয়া মোঃজাহাঙ্গীর হোসেন, মাইকেপ্রচার চালিয়ে নির্বাচনি এলাকাসরগরমকরে তোলেনজগপ্রতীকপাওয়াস্বতন্ত্র প্রার্থী (আওয়ামীলীম বিদ্রোহী) মোঃআব্দুসসাত্তার। একই সাথে তাদেরকর্মীরা ও স্বজনরা ভোট প্রার্থনা করছেন বাড়ীবাড়ী গিয়ে। প্রার্থীরা দিচ্ছেন নানান প্রতিচ্যুতি।সকল প্রার্থীই আশাবাদ ব্যক্তকরেছেন ৩০ জানুয়ারি বিজয়ী হওয়ার।


ভূঞাপুর পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩ জন মেয়র,৯ টিওয়ার্ডে ৩০ জনকাউন্সিলর ও সংরক্ষিত ৩ টিওয়ার্ডে ১১ জন মহিলা কাউন্সিলর। এ পৌরসভার মোট ভোটারসংখ্যা ২১৭২৯ জন, পুরুষ ভোটারসংখ্যা ১০৮৪৫, মহিলা ভোটারসংখ্যা ১০৮৮৪ । তৃতীয়ধাপে এ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারি।

এ পৌরসভার নির্বাচন হবে ব্যালট পেপারে প্রতীকে মাধ্যমে। উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি টাঙ্গাইল জেলার , ভূঞাপুর, মধুপুর,সখীপুর, মির্জাপুরও টাঙ্গাইলসদরসহ ৫ টি পৌরসভার নির্বাচনএকই সঙ্গে অনুষ্ঠিত হবে।

আপনি আরও পড়তে পারেন