পবিপ্রবিরিই’র উদ্যোগে সাংবাদিকতা ও ফিচার লেখালেখি বিষয়ক কর্মশালা-২ অনুষ্ঠিত

পবিপ্রবিরিই'র উদ্যোগে সাংবাদিকতা ও ফিচার লেখালেখি বিষয়ক কর্মশালা-২ অনুষ্ঠিত

মোঃইমরান হোসেন/পবিপ্রবি প্রতিনিধিঃপটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি কর্তৃক আয়োজিত সাংবাদিকতা ও ফিচার লেখালেখি বিষয়ক কর্মশালা -২ বৃহস্পতিবার দুপুর ১২ টায় অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড.স্বদেশ চন্দ্র সামন্ত।

এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এএনএসভিএম অনুষদের ডিন প্রফেসর ড.মামুন -অর-রশিদ।সূচনা বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড.স্বদেশ চন্দ্র সামন্ত জানান “প্রতিষ্ঠাকালিন পর থেকেই সংগঠনটি নানা সৃজনশীল কর্মশালার পাশাপাশি, বিশ্ববিদ্যালয়ের সুনাম রক্ষার্থে কাজ করে যাচ্ছে,মহামারীর মধ্যেও এইরকম আয়োজনকে সাধুবাদ জানাই”।

বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক ড.মামুন অর রশিদ বলেন” রিপোর্টার্স ইউনিটি ক্যাম্পাসের বিষয়গুলো খুব সুন্দরভাবে উপস্থাপন করে যাচ্ছে,প্রতিমাসে শিক্ষার্থীদের মানোন্নয়নের জন্য সৃজনশীল প্রোগ্রামের আয়োজন করে যাচ্ছে তাই তাদের ধন্যবাদ জানাই”।অনুষ্ঠানে প্রবন্ধ উপস্থাপক হিসেবে ছিলেন কৃষিবিদ ডা.মোস্তাফিজুর রহমান পাপ্পু।তিনি ফিচার লেখালেখির বিষয়ে বিস্তারিত তথ্য স্লাইডে অংশগ্রহণকারীদের সামনে তুলে ধরেন এবং প্রশ্নত্তোর পর্বে সবার প্রশ্নের জবাব দেন।

পবিপ্রবির শিক্ষার্থী সহ ৭টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ওয়ার্কশপে অংশগ্রহণ করেন।ওয়ার্কশপ শেষে শিক্ষার্থীদের বিশেষ সনদ প্রদান করা হয়। সাধারণ সম্পাদক কামরুজ্জামান আকিমুল এর সঞ্চালনায় এবং সভাপতি মোঃইমরান হোসেনের সভাপতিত্বে প্রোগ্রামটি সফলভাবে সম্পন্ন হয়।

আপনি আরও পড়তে পারেন