বঙ্গবন্ধু যমুনা সেতুর দু’পাশে ৫০ কিলোমিটারের অধীক তীব্র যানজট

বঙ্গবন্ধু যমুনা সেতুর দু’পাশে ৫০ কিলোমিটারের অধীক তীব্র যানজট


মোঃ আব্দুর রহীম মিঞা ( টাঙ্গাইল) ভূঞাপুর উপজেলা প্রতিনিধি

ঘন কুয়াশায় টাঙ্গাইলের বঙ্গবন্ধু যমুনা সেতুর দুই পাশে ৫০ কিলোমিটারের অধীক তীব্র জানজটের সৃষ্টি হয়েছে । গতকাল ২০ জানুয়ারির বুধবার মধ্য রাত থেকে যমুনা সেতুর দু পাশে তীব্র জানজটের কারণে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকগুলো অতি ধীর গতিতে থেমে থেমে চলতে দেখার যায়। সেতুর টোল প্লাজার টোল মাঝে মধ্যে বন্ধ রাখায় এবং ঘন কোয়াশা কারণে ভূঞাপুর যমুনার সেতুর পুর্ব অংশে থেকে শুরু করে টাংগাইলের মির্জাপুর পর্যন্ত এবং সেতুর পশ্চিম অংশে দীর্ঘ যানজট দেখা দিয়াছে। এতে চরম দুর্ভোগে পড়েছে বাসের চালক ও যাত্রী, বিপাকে পড়েছে সবজি বাহী ট্রাকগুলো।

নাটর থেকে আসা সবজি বোঝাই ট্রাক ড্রাইভার হাসিবুল ইসলাম জানান রাত ৩ টা দিকে সেতুর পশ্চিম পাড় যানজটে আটকা ছিলাম সকাল ১০-১১ টা বাজে শবেমাত্র সেতুর পূর্ব পাড় পৌঁছালাম, ঢাকা পৌঁছাতে কতক্ষণ লাগবে জানিনা ।

এব্যাপারে সেতু কর্তৃপক্ষ জানার ঘন কুয়াশায় যানবাহনগুলো চলাচলের সমস্যা হওয়ায় ও দুর্ঘটনা এড়ানোর জন্য মাঝে মাঝে টোল আদায় বন্ধ রাখা হয়। এ জন্য কয়েক ঘন্টা সেতুর উপরদিয়ে যানবাহন চলাচল বন্ধ থাকায় যানজটের সৃষ্টি হয়। পরে টোল আদায় শুরু হলে যানবাহনগুলো ধীর গতিতে থেমে থেমে চলাচল করছে।

আপনি আরও পড়তে পারেন