সাভার সদর ইউনিয়ন পরিষদ থেকে শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বল বিতর

সাভার সদর ইউনিয়ন পরিষদ থেকে শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বল বিতর

উজ্জ্বল হোসাইনঃ সাভার প্রতিনিধি 


সাভারে দরিদ্র, অসহায়, ছিন্নমুল, হতদরিদ্র ও শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৬শে জানুয়ারি সোমবার দুপুরে সাভার সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রায় ছয় শতাধিক কম্বল বিতরণ করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব।সভাপতিত্ব করেন সাভার সদর ইউনিয়নের চেয়ারম্যান হাজী সোহেল রানা।

প্রধান অতিথির বক্তব্যে মঞ্জুরুল আলম রাজিব বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় শীতের শুরু থেকেই  দরিদ্র, অসহায়, ছিন্নমুল, হতদরিদ্র ও শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি চলমান রয়েছে।তারই অংশ হিসাবে আজ সাভার সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।ধারাবাহিক ভাবে সাভার উপজেলার প্রতিটি ইউনিয়নে এই কর্মসূচি পালিত হবে।     


আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ওমর ফারুক,সাভার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ,সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, যুবলীগ নেতা মাজহারুল আলম রুবেল, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাকিম, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল করিম, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ওয়াদুদ আকন, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হোসেন, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আরিফ হোসেন, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য কলিন্স ডি রোজারিও।১,২ এবং ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য শারমিন আক্তার। ৪,৫ এবং ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মনোয়ারা আক্তার।৭,৮ এবং ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য আলপনা আনাস্তাসিয়া রোজারিও, সাভার ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রহমান বেপারী,  সাভার ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী  আনোয়ার হোসেন আনু, যুবলীগ নেতা মাসুম মোল্লাসহ আরো অনেকে।

আপনি আরও পড়তে পারেন