লালমনিরহাটে গৌরদাসের পাশে দাঁড়ালেন “ইয়াস” সংস্থা।

লালমনিরহাটে গৌরদাসের পাশে দাঁড়ালেন “ইয়াস” সংস্থা।

নুরুজ্জামান,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের চাপারতল এলাকার ৭৩ বছর বয়সী গৌরদাসের পাশে দাঁড়ালেন এনভায়রনমেন্ট এওয়ারনেস এন্ড হিউম্যানেটি সোসাইটি (ইয়াস) নামের একটি সংস্থা।
সম্প্রতি বৃদ্ধ গৌরদাসের কষ্টের কাহিনী সামাজিক যোগাযোগ মাধ্যেমে ও বিভিন্ন পত্র পত্রিকায় প্রচার হলে তার এই দুঃখ দূর্দশা দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান,ইউপি মেম্বার কেউ এগিয়ে না আসলেও তার পাশে দাঁড়িয়েছেন “ইয়াস” নামের একটি সংস্থা এবং ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী ও সমাজসেবক মমতাজ আলী।
আসন্ন কাকিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী ইয়াছিন আলী এবং সমাজসেবক মমতাজ আলীর পক্ষ থেকে গৌরদাসের থাকার জন্য একটি টিনের ঘর করে দিয়েছেন।
বুধবার সকাল ১১টার দিকে  ইয়াস সংস্থার পক্ষ থেকে তার ঘরের আসবাবপত্র খাট, মশারী, তোষক ও গায়ের চাঁদোর তুলে দেন গৌরদাসের হাতে।
গৌরদাসের হাতে এসব আসবাবপত্র তুলে দেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ জাহাঙ্গীর হোসেন। যাদের পরিশ্রমে বৃদ্ধ গৌরদাস থাকার ঘর ও আসবাবপত্র পেলেন এসময় তিনি তাদেরকে ধন্যবাদ জানান।
“ইয়াস” সংস্থার জেলা পরিদর্শক মোঃ আরিফুজ্জামান জানান, আমরা মানুষের সঙ্গে সম্পর্ক স্থাপনে বিশ্বাসী। সংস্থাটি সবসময় অসহায় মানুষের পাশে থাকতে চায় বলেও জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন,এনভায়রমেন্ট এওয়ার এন্ড হিউম্যানিটি সোসাইটি (ইয়াস) সংস্থার লালমনিরহাট জেলা পরিদর্শক আরিফুজ্জামান এবং স্থানীয় বাসিন্দা আরিফ উদ্দিন জুয়েলসহ স্থানীয়রা।
ঘরসহ ঘরের আসবাসপত্র পেয়ে ভীষন খুশি হয়ে কান্নাজড়িত কন্ঠে গৌরদাস বলেন, যারা আমাকে থাকার ঘর ও খাট,তোষক,মুশরি দিলেন সবাইকে জীবনভর দোয়া করবেন।

আপনি আরও পড়তে পারেন