মেসির বিপক্ষে খেলা হবে তো নেইমারের?

মেসির বিপক্ষে খেলা হবে তো নেইমারের?

লিওনেল মেসি ও নেইমার জুনিয়রের মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা সবার জানা। সম্প্রতি সেসব আলোচনা আরও জমে উঠেছে। ব্রাজিলিয়ান তারকা জানিয়েছেন, এই মূহুর্তে লিও’র সঙ্গে এক ক্লাবে খেলাই তার প্রধান লক্ষ্য। গুঞ্জন আছে, পিএসজিতে তাকে ভেড়াতে উঠেপড়ে লেগেছেন নেইমার।

তবে সেসব সিদ্ধান্ত মৌসুম শেষে হবে। তার আগে দুই বন্ধুর দেখা হওয়ার কথা প্রতিপক্ষ হিসেবে। চ্যাম্পিয়ন্স লিগের নকআউট রাউন্ডের ড্রতে যেদিন দেখা গেল, রাউন্ড অব সিক্সটিনে বার্সেলোনার প্রতিপক্ষ পিএসজি, সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন নেইমার, “শীঘ্রই দেখা হচ্ছে বন্ধু’। বর্তমান সময়ের অন্যতম সেরা দুই ফুটবল তারকার লড়াইটা নিয়ে আগ্রহের কমতি ছিলনা সমর্থকদের মাঝেও। তবে মেসি-নেইমারের বহুল কাঙ্খিত সেই দেখা হচ্ছে তো? 

আবারও ইনজুরিতে পড়ায় চ্যাম্পিয়ন্স লিগে আগামী সপ্তাহে বার্সেলোনার বিপক্ষে ম্যাচে পিএসজি তারকা নেইমারের খেলা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

ফ্রেঞ্চ কাপে কাঁ’য়ের বিপক্ষে মাঠে নেমেছিলো পিএসজি। ম্যাচে নেইমারের অ্যাসিস্টে ময়েসে কিনের গোলে ১-০’তে এগিয়ে ছিলো তারা। তবে, প্রতিপক্ষের ডিফেন্ডারের ট্যাকলে লেফট অ্যাডাক্টর মাসলে ব্যথা পান নেইমার। ৬৪ মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে।

ব্রাজিলিয়ান তারকার ইনজুরিতে বেশ বিপাকেই পড়লো পিএসজি। ১৭ ফেব্রুয়ারি বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শীর্ষ ষোলোর ম্যাচ খেলবে ফ্রেঞ্চ জায়ান্টরা। সে ম্যাচে মেসিদের বিপক্ষে নেইমারের খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। যদিও তার ইনজুরি কতটা গুরুতর সেটি এখনও জানা যায়নি। 

এর আগেও গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বেশ কয়েকবার ইনজুরিতে পড়েন নেইমার। এবার চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে ইনজুরিতে পড়লেন এই ব্রাজিলিয়ান তারকা। 

আপনি আরও পড়তে পারেন