সাভারে মাদ্রাসা ও এতিমখানার কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল

সাভারে মাদ্রাসা ও এতিমখানার কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল

উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক:

সাভারে “লালটেক ইসলামিয়া মডেল মাদ্রাসা ও এতিমখানা” কমিটির উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের বাৎসরিক পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২০শে ফেব্রুয়ারি সাভার সদর ইউনিয়ন ৩নং ওয়ার্ড এলাকায় এ অনুষ্ঠানে লালটেক ইসলামিয়া মডেল মাদ্রাসা ও এতিমখানা কমিটির সভাপতি সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার সদর ইউনিয়নের চেয়ারম্যান হাজী সোহেল রানা।


প্রধান অতিথির বক্তব্যে সোহেল রানা বলেন, চেয়ারম্যান হিসেবে আমি ইউনিয়নের প্রতিটি মসজিদ মাদ্রাসার উন্নয়নের জন্য যথাসাধ্য চেষ্টা করেছি এবং করে যাবো, আপনাদের দোয়া ও সহযোগিতায় পুনরায় নির্বাচিত হয়ে ইউনিয়নের সকল উন্নয়ন সমাধা করতে চাই।
উক্ত অনুষ্ঠানে সাভার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন মোল্লা, অত্র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ওয়াহিদুর রহমান, সমাজ সেবক আসাদুজ্জামান ইউসুফ, হাজী আব্দুল ওহাব,  মুতাওয়াল্লী মোহাম্মদ মাহমুদ হোসেন, 


আকরান সরকারি মাদ্রাসা প্রিন্সিপাল মাওলানা সিদ্দিকুর রহমান,  অত্র মাদ্রাসা কমিটির সাধারণ সম্পাদক হাজী আনোয়ার হোসেন,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রহমান বেপারী, সমাজ সেবক হাজী মোঃ লোকমান,  মাদ্রাসা শিক্ষার্থী অভিভাবক  সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। 

আপনি আরও পড়তে পারেন