“মোটরসাইকেল দুর্ঘটনায় জাবি শিক্ষার্থীর অকাল মৃত্যু”

"মোটরসাইকেল দুর্ঘটনায় জাবি শিক্ষার্থীর অকাল মৃত্যু"

ইমন ইসলাম, জাবি প্রতিনিধি।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী (৪৭ তম আবর্তন) আবদুল্লাহ আল মাহমুদ মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। 
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) নাটোরের বনপাড়া রোডে আবদুল্লাহ আল মাহমুদ তার মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খান। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। প্রথমে তাকে উপজেলা হাসপাতাল, তারপর জেলা হাসপাতালে সর্বশেষ উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ছাত্র আবদুল্লাহ আল মাহমুদের অকাল প্রয়াণে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম গভীরভাবে শোক প্রকাশ করেছেন।এক শোকবার্তায় উপাচার্য বলেন, মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ খুবই কষ্টের এবং বেদনার।তার পরিবারের পক্ষে এ শোক সহ্য করা খুবই কঠিন।তার প্রয়াণে একটি উজ্জ্বল নক্ষত্রের পতন ঘটলো। উপাচার্য প্রয়াত আবদুল্লাহ আল মাহমুদ এর সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তার আত্মার শান্তি কামনা করেন।এদিকে পৃথক এক শোকবার্তায় বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সভাপতি অধ্যাপক ড. নুরুল আমিন তার বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল মাহমুদের অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করে তার সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আপনি আরও পড়তে পারেন