বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে আশুলিয়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে আশুলিয়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক 


সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আশুলিয়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আশুলিয়া  ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও ৩নং ওয়ার্ড মেম্বর পদপ্রার্থী হাজী মোশারফ হোসেন খান এর উদ্যোগে দোসাইদ কলেজ মাঠ প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মইনুল ইসলাম ভূঁইয়া।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মন্ডল।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী ও মহান আত্মত্যাগের জীবন ইতিহাস তুলে ধরেন এবং বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকল শহীদ সদস্যের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এসময় বক্তারা আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও আশুলিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড মেম্বর পদপ্রার্থী হাজী মোশারফ হোসেন খাঁন এর বিগত দিনের কার্যক্রম জনগণের সামনে তুলে ধরেন এবং তাকে আসন্ন ইউপি নির্বাচনে অত্র ওয়ার্ডের মেম্বার নির্বাচিত করে জনগণের সেবা করার জন্য সুযোগ দেয়ার জন্য আহ্বান জানান। পরে বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকল শহীদ সদস্য, তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং দেশের জনগণের উদ্দেশ্যে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষ অনুষ্ঠানে উপস্থিত প্রায় দুই সহস্রাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। 

আপনি আরও পড়তে পারেন