দেশে ফিরেই ‘রিভেঞ্জ’র খবর জানালেন মিশা সওদাগর

দেশে ফিরেই ‘রিভেঞ্জ’র খবর জানালেন মিশা সওদাগর

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। সম্প্রতি আমেরিকা থেকে দেশে ফিরেছেন। ফিরেই নতুন সিনেমার খবর জানিয়েছেন এ অভিনেতা। সুনান মুভিজ প্রযোজিত ‘রিভেঞ্জ’ সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমাটি পরিচালনা করবেন মোহাম্মদ ইকবাল।

বুধবার (২৪ মার্চ) রাতে রাজধানী একটি রেস্তোরাঁয় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা।

সিনেমাটি প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, গত ছয় মাস আমেরিকায় ছিলাম। সেখানে থাকতেই অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। কিন্তু পরিবার, করোনা, ভ্যাকসিন সব মিলিয়ে ব্যাটে-বলে হচ্ছিল না। আর সব সিনেমায় এখন কাজ করতে হবে বিষয়টি এমন না। যে গল্পগুলো ভালো লাগছে সেগুলোই করছি। ‘রিভেঞ্জ’ সিনেমার গল্পটি ভালো লেগেছে তাই এটিতে চুক্তিবদ্ধ হয়েছি।

পরিচালক ইকবাল প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ইকবাল সর্ম্পকে আমার মামা হন, উনি একজন বিচক্ষণ প্রযোজক। এবার তিনি পরিচালনায় আসলেন। উনার প্রযোজিত সব সিনেমায় আমি অভিনয় করেছি। তার গল্পে নতুনত্ব থাকে। এ সিনেমাতেও থাকবে।

‘রিভেঞ্জ’ সিনেমায় নায়কের চরিত্রে অভিনয় করবেন জিয়াউল রোশান। এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে রোশান-মিশাকে। আগামী ২০ এপ্রিল থেকে এ সিনেমার চিত্রায়ণ শুরু হবে।

‘রিভেঞ্জ’ প্রসঙ্গে ইকবাল বলেন, দর্শকদের ভালো কিছু দেওয়ার চেষ্টা করছি। নায়ক-ভিলেনসহ বেশ কয়েকজন শিল্পীকে চূড়ান্ত করেছি। শিগগিরই নায়িকাকে চুক্তিবদ্ধ করব। আমি একটাই কথা, দর্শকদের ভালো জিনিস উপহার দিতে চাই।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে মিশা সওদাগর অভিনীত একাধিক সিনেমা। সেগুলোর মধ্যে রয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’, এম রহিম পরিচালিত ‘শান’, অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’ এবং সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’, শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’।

আপনি আরও পড়তে পারেন