ছাতকের ভাতগাঁও ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ লিক্সন মিয়া গণসংযোগ করছেন

ছাতকের ভাতগাঁও ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ লিক্সন মিয়া গণসংযোগ করছেন

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

সমাগত ১৩নং ভাতগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী স্বজন রাজনীতিবিদ তরুণ সমাজ সেবক মোঃ লিক্সন মিয়া  অবিরাম গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।


আর মাত্র কয়েক দিন বাকী। চলতি সনের ১১ ই এপ্রিল সুনামগঞ্জের ছাতক উপজেলার ১৩ নং ভাতগাঁও ইউনিয়ন পরিষদ এর নির্বাচন। এই নির্বাচনে  স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী স্বজন রাজনীতিবিদ সকলের প্রিয় মূখ তরুণ সমাজ সেবক মোঃ লিক্সন মিয়া (ঘোড়া প্রতীক) কর্মী- সমর্থকদের সাথে নিয়ে নিজ নির্বাচনী এলাকার প্রত্যেকটি গ্রাম সহ বিভিন্ন পয়েন্ট ও বাজার এলাকায় কর্মী সমর্থকদের সাথে নিয়ে অবিরাম গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।জনসাধারণ এর সাথে কোশল বিনিময় করছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভালবাসা চাওয়ার পাশাপাশি আপেল মার্কায় ভোট প্রার্থনা করছেন। শক্তিয়ারগাঁও, গোয়াসপুর,গোপালপুর, শ্রীপতিপুর ও হায়দরপুর সহ নির্বাচনী এলাকায় গতকাল গণসংযোগকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ লিক্সন মিয়ার সাথে ছিলেন, সাদিকুর রহমান নান্নু, শামসুজ্জামান, সুজেল মিয়া, লুৎফুর রহমান, শহীদুল ইসলাম, ইমজাদ,রাজু মিয়া, আবিদুর রহমান, তাহীর হোসেন, শফিকুল ইসলাম, তোফায়েল আহমেদ ও রবিউল হোসেন সহ বিভিন্ন শ্রেনী পেশার জনসাধারণ।

নির্বাচনী প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ লিক্সন মিয়া বলেন, শিক্ষা,স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার পাশাপাশি ইউনিয়নবাসীট  সার্বিক উন্নয়নে কাজ করতে চাই। তিনি আরও বলেন ১১ ই এপ্রিল সারাদিন  আমার নির্বাচনী ঘোড়া প্রতীক ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করার জন্য সর্বসাধারণের দোয়া ভালবাসা ও ভোট প্রত্যাশী।

আপনি আরও পড়তে পারেন