নবাবগঞ্জের বান্দুরা এন মল্লিক বাসস্ট্যান্ডে অগ্নিকান্ড

নবাবগঞ্জের বান্দুরা এন মল্লিক বাসস্ট্যান্ডে অগ্নিকান্ড

নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরার এন মল্লিক পরিবহনের বাসস্ট্যান্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।এ অগ্নিকাণ্ডে এন মল্লিক পরিবহনের ৯টি বাস এবং প্রায় ২৫ টি দোকান পুড়ে ছাই হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ টায়, উপজেলার বান্দুরা বাসস্ট্যান্ড এলাকার একটি জ্বালানি তেলের দোকানের পেছন থেকে আগুনের সুত্রপাত প্রার্থমিক ধারনা এবং বিভিন্ন ভিডিও ফুটেজের মাধ্যমে দেখা যায়।

এবং হঠাৎ কালো ধোয়ায় চারদিক অন্ধকারে ঢেকে যায়। মুহুর্তের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পরে। স্থানীয় এবং ফায়ার সার্ভিসের ৪টি ইউনিটের দীর্ঘ দেড়ঘন্টা চেষ্টায় পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততোক্ষণে ৯ টি বাস গাড়ি ও আনুমানিক ২৫টি দোকান পুড়ে মালিকরা ক্ষতিগ্রস্ত হয়েছে। 


পার্কিং করা ১৫টি গাড়ি থেকে ৬ টি গাড়ি অপসারণ করতে পারলেও আগুনের লেলিহান ও দাবানলে বাকি ৯ টি গাড়ি সরানো সম্ভব হয়নি।  তবে কি কারনে এবং কেন এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। উক্ত আগুনে প্রায় ৩ কোটি টাকার সমপরিমান সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা স্থানীয়দের। এবিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ ঘটনা স্থান পরিদর্শন করেছেন। তিনি বলেন, আগুনের সূত্রপাত, কারন ও কেন ঘটেছে তা জানা যায়নি। তবে তদন্ত সাপেক্ষে জানা যাবে।

আপনি আরও পড়তে পারেন