‘স্ত্রীর’ ধাক্কায় ইজিবাইক থেকে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট ‘স্বামী’

‘স্ত্রীর’ ধাক্কায় ইজিবাইক থেকে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট ‘স্বামী’

নারায়ণগঞ্জের ফতুল্লায় ‘স্ত্রীর’ ধাক্কায় ইজিবাইক থেকে ছিটকে পড়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ‘স্বামী’ নিহত হয়েছেন।নিহত ও তার স্ত্রীর পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেনি পুলিশ।

রোববার দিবাগত রাত সাড়ে ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লার ভুইগড় কড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে।লাশ উদ্ধার করে রাত সাড়ে ১১টায় ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, রাফেল নামে এক চালকের ইজিবাইকে চড়ে শিবুমার্কেট থেকে স্বামী-স্ত্রীর পরিচয়ে দুজন যাত্রী উঠে সাইনবোর্ডের দিকে রওনা করেন। পথে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এতে ইজিবাইক চালক তাদের নেমে যাওয়ার জন্য অনুরোধ করেন। ভুইগড় কড়ইতলা এলাকায় যাওয়া মাত্র স্ত্রী তার স্বামীকে ধাক্কা দেন। এ সময় স্বামী লিংক রোডে পড়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। তখন দ্রুত স্ত্রী পালিয়ে যান।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।তবে এর চালক পালিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনি আরও পড়তে পারেন