জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার, হত্যা না আত্মহত্যা

জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার, হত্যা না আত্মহত্যা

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর এর পল্লী থেকে সানজিদা (১৫) নামক এক মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।  এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে জনমনে নানামুখী গুঞ্জন চলছে।

ঘটনার বিবরণে স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর- শাহারপাড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত গোয়ালগাঁও গ্রাম নিবাসী ছইফুল ইসলাম এর মেয়ে সৈয়দপুর মহিলা টাইটেল  মাদ্রাসার ৮ম ছাত্রী সানজিদা বেগম (১৫) বিগত ৮ ই জুন দিবাগত রাতে প্রতি দিনের ন্যায় রাতের খাবার খেয়ে শয়নকক্ষে ঘুমাতে যায়।রাতের কোনো এক সময় তাহার মৃত্যু হয়। ৯ ই জুন ভোরে পরিবারের লোকজন বিছানায় তার মৃতদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে জানান। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করে। এই  মৃত্যু হত্যা না আত্মহত্যা নাকি স্বাভাবিক মৃত্যু এনিয়ে  জনমনে নানামুখী প্রশ্ন দেখা দিয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে ।

এ ব্যাপারে ল ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই অনিক চন্দ্র দেব বলেন,এটি হত্যা না আত্মহত্যা নাকি সাধারন মৃত্যু তা এখন কিছুই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে কিভাবে এই মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে ।

আপনি আরও পড়তে পারেন