রংপুর বিভাগে করোনায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৪৬৫

রংপুর বিভাগে করোনায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৪৬৫

রংপুর বিভাগে বৃহস্পতিবার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। এসময় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৪৬৫ জনের।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দিনাজপুরে ৪ জন, ঠাকুরগাঁওয়ে ২ জন, লালমনিরহাটে ৩ জন ও গাইবান্ধা জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে বিভাগে ৫২৯ জনের মৃত্যু হলো। এসময় ১ হাজার ১৪০ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৮ জেলায় ৪৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৬ হাজার ৪৪৫ জন। একই সময়ে সুস্থ হয়েছেন ২৭২ জন। এ পর্যন্ত ২০ হাজার ১৩৮ জন রোগী সুস্থ হয়েছেন।

তিনি আরও জানান, আজ সকাল পর্যন্ত দিনাজপুর জেলায় ৮ হাজার ৬১৯ জন আক্রান্ত ও ১৮৯ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৬ হাজার ৩০ আক্রান্ত ও ১১৪ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৩ হাজার ৩৮৪ জন আক্রান্ত ও ৮৭ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ২ হাজার ১৪২ জন আক্রান্ত ও ২৪ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৮৮৬ জন আক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৮১১ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৫০২ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ১ হাজার ৭১ জন আক্রান্ত এবং ২২ জনের মৃত্যু হয়েছে।

আপনি আরও পড়তে পারেন