উপজেলা চত্বরে নব-নির্মিত শিশুপার্কের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার

উপজেলা চত্বরে নব-নির্মিত শিশুপার্কের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার
বিকাশ চন্দ্র প্রাং, নওগাঁ প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘি উপজেলা চত্বরে সৌন্দর্য বর্ধন ও বিনোদনের জন্য নব-নির্মিত শিশুপার্কের উদ্বোধন করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ডা. হুমায়ুন কবীর। শুক্রবার ৯ জুলাই সন্ধ্যায় ফিতা কেটে পার্কটির উদ্বোধন করেন তিনি। সরকারি ও ব্যক্তিগত সহযোগিতায় নির্মিত এই পার্কটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইউএনও সীমা শারমিন।
উদ্বোধনের সময় বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক, আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন, জেলা পরিষদ সদস্য মনজু আরা বেগম, উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারি, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম, প্রকৌশলী সাজেদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান, ইউপি চেয়ারম্যান এ্যাড, সামছুল হক, জিল্লুর রহমান, আব্দুল হক আবু উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিন বলেন,
শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য উপজেলা পরিষদ চত্বরে এ ধরনের একটি পার্ক নির্মানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। পার্কটি সরকারি ও ব্যক্তিগত সহযোগিতায় নির্মিত। এ পার্কটিতে পুকুরের মাঝ খানে বসার আসন, দোলনা, আলোকসজ্জাসহ নানা সাজে সাজানো হয়েছে। এতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে শিশুরা আগমন করে সুন্দর সময় কাটাতে পারবে। এর পাশাপাশি বিভিন্ন দপ্তরে আগত সেবাগ্রহিতারাও অবসর সময় কাটাতে পারবে ও পার্কে বিচক্ষণ করে মানসিক প্রশান্তি অনুভব করবে বলে আশা করি।

আপনি আরও পড়তে পারেন