হবিগঞ্জ জেলা যুবলীগ থেকে পদত্যাগ করেছেন আতাউর

হবিগঞ্জ জেলা যুবলীগ থেকে পদত্যাগ করেছেন আতাউর

স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হবার পর জেলা যুবলীগ থেকে পদত্যাগ করেছেন মোঃ আতাউর রহমান সেলিম। গত ১৭ জুন বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদের কাছে এ পদত্যাগ পত্র জমা দেন তিনি।

এর আগে গত ১৬ জুন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকায় তাকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে অর্ন্তভুক্ত করা হয়। বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ জানান, আতাউর রহমান সেলিম স্থানীয় আওয়ামী লীগে চলে গেছেন। এ বিষয়ে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অবগত আছেন।

যেহেতু কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী এক ব্যক্তি একাধিক পদে থাকার কোন বিধান নেই তাই তিনি যুবলীগ থেকে পদত্যাগ করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, ‘আওয়ামী লীগে কেউ একাধিক পদে থাকতে পারবে না’ এমন কঠোর নির্দেশনা দিলে অনেকেই একাধিক পদ থেকে পদত্যাগ করেছেন বলে জানা গেছে। আতাউর রহমান সেলিম ২০১৪ সাল থেকে হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতিসহ একাধিকবার বিভিন্ন পদে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। এদিকে, জেলা যুবলীগ থেকে আতাউর রহমান সেলিমের পদত্যাগের পর কে হচ্ছেন সভাপতি এ নিয়ে সারা জেলায় চলছে জল্পনা-কল্পনা।

আপনি আরও পড়তে পারেন