ভূঞাপুরে গোবিন্দাসী হাটে তোলা হলো মেসি নেইমারকে

ভূঞাপুরে গোবিন্দাসী হাটে তোলা হলো মেসি নেইমারকে

মোঃ আব্দুর রহীম মিঞা (টাঙ্গাইল) ভূঞাপুর প্রতিনিধি ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে গোবিন্দাসী হাটে তোলা হলো মেসি-নেইমার নামের ছাগল দুটিকে। আজ রবিবার ১৫ জুলাই টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার গোবিন্দাসীর বিখ্যাত হাটে বিক্রির জন্য তোলা হয় মেসি-নেইমারকে। ১৬৫ কেজি ওজনের ছাগল দুইটি দাম হাঁকা হয়েছে ৫ লক্ষ ৬০ হাজার টাকা। এক জন ক্রেতার নিকট জানা যায় তিনি ছাগল দুইটি ক্রয়ের জন্য সর্বোচ্চ ৩ লক্ষ ৫৫ হাজার টাকা দাম হাঁকিয়েছেন।
গোবিন্দাসী গ্রামের মোঃ সাহিনুল ইসলামের ছেলে সোহান তার আদরের মেসি -নেইমারকে বিক্রির জন্য হাটে নিয়ে আসেন । তিনি বলেন ছাগল দুইটি ৪ থেকে সাড়ে ৪ লক্ষ টাকা দাম উঠলেই বেঁচে দিবেন। ছাগলের এমন নাম রাখার বিষয়ে জানতে চাইলে সোহান বলেন মেসি নেইমার বিশ্বের দামি বুটবলার । আমার ইন্ডিয়ান হরিয়ানা জাতের ছাগল দুটি যেমন বড় ও স্বাস্থ্যবান এবং তাদেও দামও হবে সর্বোচ্চ তাই তাদের এমন নাম রাখা ।মেসি-নেইমারকে এক নজর দেখার জন্য অনেক দর্শক ভিড় জমান তাদেও আঁশ-পাশে।
সামনে ঈদুল আজহার দিন ঘনিয়ে আসায় এবং লক ডাউন শিথিল করায় করোনার মহামারিতে গোবিন্দাসীর বিশাল গরু-ছাগলের হাটে ক্রেতা-বিক্রেতার বেশ সমাগম ঘটেছে। গরু-ছাগলের বেচা-কেনাও জমে উঠেছে অনেকটাই স্বাভাবিক ।
একজন ক্রেতা জানান আজ হাটে বেচা -কেনা স্বাভাবিক হলেও গরু-ছাগলের দাম বেশ চড়া। ঢাকা- চট্রগ্রাম থেকেও পাইকার আসে এ হাটে গরু-ছাগল কিনতে। এলাকার বাইরে দুর দুরান্ত থেকে ক্রেতা-বিক্রেতা আসায় এহাটে গরু-ছাগল যেমন বেশি উঠে, তেমনি বিক্রিও হয় প্রচুর। বেলা ১ টার দিকে হাটের ইজারদার জানান ২৫০ টির বেশি গরু-ছাগল বিক্রি হয়েছে এই সময়ের মধ্যে ।

আপনি আরও পড়তে পারেন