স্ত্রীকে গলা কেটে হত্যা, বিষপানে স্বামীর আত্মহত্যার চেষ্টা

স্ত্রীকে গলা কেটে হত্যা, বিষপানে স্বামীর আত্মহত্যার চেষ্টা

জয়পুরহাটে আয়েশা মালেকা হালিমা (৪০) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পাশের ঘর থেকে স্বামী আলী আকবরকে (৪৫) বিষপান করা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) সকালে আক্কেলপুর পৌর শহরের সাঝিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আলী আকবর ও তার স্ত্রী প্রতিদিন ভোরে ঘুম থেকে উঠে বাইরে ঘুরে বেড়াতেন। কিন্তু আজ তারা কেউ বাইরে বের হননি। এতে প্রতিবেশীদের সন্দেহ হলে বাড়ির দরজায় গিয়ে ডাকাডাকি করেন। কিন্তু কোনো শব্দ পাননি। পরে ঘরের জানালা খুলে দেখেন, আলী আকবর ভেতরে ছটফট করছেন।

পরে তারা বাড়ির দরজা খুলে ভেতরে ঢুকে আলী আকবরকে বের করেন। পাশের ঘরের মেঝেতে তার স্ত্রীর রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে এবং আলী আকবরকে হাসপাতালে নিয়ে যায়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহে স্ত্রীকে গলা কেটে হত্যার পর আলী আকবর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পুলিশ প্রহরায় আলী আকবরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়ায় পাঠানো হয়েছে। আয়েশার গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি জব্দ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন